নিউইয়র্ক সিটি কাউন্সিলের আসন্ন ডেমোক্র্যাটিক দলীয় প্রাইমারী নিবার্চনে ডিস্ট্রিক্ট ১৮ থেকে বাংলাদেশি আমেরিকান প্রার্থী মোহাম্মদ এন মজুমদারের সমর্থনে বৃহত্তর ময়মনসিংহবাসী ইউএসএ ফান্ডরেজিং করেছে। গত ২৪ অক্টোবর শনিবার রাতে ব্রঙ্কসের খলিল পার্টি হলে এ ফান্ডরেজিং অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক এমএ বারী ও সাংগঠনিক সম্পাদক এমডি আলাউদ্দিনের পরিচালনায় এবং প্রধান উপদেষ্টা মো: হাফিজুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আসন্ন নির্বাচনে সম্ভাব্য প্রার্থী মোহাম্মদ এন মজুমদার ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থায়ী কমিটি প্রধান মো: নাসির উদ্দিন নাসির, উপদেষ্টা রইছ উদ্দীন আহমেদ, যুগ্ম সম্পাদক সাইয়েদ ওয়াহিদ উল্লাহ, কোষাধ্যক্ষ নূর মো: ফয়সাল মনি, ক্রীড়া সম্পাদক মো: মোজাম্মেল হক, ধর্ম বিষয়ক সম্পাদক মহিবুর রহমান, জালালাবাদ এসোসিয়েশনের সহ সভাপতি মঞ্জুর চৌধুরী জগলুল, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি এ ইসলাম মামুন, কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সহ সভাপতি মিয়া মোহাম্মদ দাউদ মিয়া, কমিউনিটি এক্টিভিস্ট সাইম মুন্তাকিম প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন এমএ বারী।

সভায় মোহাম্মদ এন মজুমদার তার সমর্থনে এ ফান্ডরেজিং আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশী কমিউনিটির অধিকার রক্ষা সহ বিভিন্ন দাবি আদায়ে ভূমিকা রাখার লক্ষ্যেই তিনি নিউইয়র্ক সিটি কাউন্সিলে প্রতিদ্বন্দ্বিতার সিদ্ধান্ত নিয়েছেন। আসন্ন নির্বাচনে তিনি বাংলাদেশী কমিউনিটির সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

English