Friday, December 3, 2021
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAনিউইয়র্কে মুনসী ফাউন্ডেশন ইউএসএ’র উদ্যোগে আজিমুশ্বান ঈদে মিলাদুন্নবী মাহফিল উদযাপন

নিউইয়র্কে মুনসী ফাউন্ডেশন ইউএসএ’র উদ্যোগে আজিমুশ্বান ঈদে মিলাদুন্নবী মাহফিল উদযাপন

নিউইয়র্কের নর্থ ব্রঙ্কসে মুনসী ফাউন্ডেশন ইউএসএ’র উদ্যোগে গত ২৪ অক্টোবর রোববার আজিমুশ্বান ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ধর্মীয় উদ্দীপনায় হল অব নেটিভিটিতে অনুষ্ঠিত এ মাহফিলে বিপুল সংখ্যক মসল্লী উপস্থিত ছিলেন।

মুনসী ফাউন্ডেশন ইউএসএ’র সভাপতি মাওলানা মুহাম্মদ আতাউর রহমান সভাপতিত্বে এবং আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ ব্রঙ্কস শাখার সহ সভাপতি মাওলানা শেখ মো. মোস্তফা কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মসজিদ আল নুরের ডাইরেক্টর প্রফেসর আল্লামা ক্বারী গোলাম রাসুল। আমন্ত্রিত উলামায়ে কেরামদের মধ্যে ছিলেন নর্থ ব্রঙ্কস ইসলামিক সেন্টার অ্যান্ড জামে মসজিদের সাবেক খতিব মাওলানা মাশহুদ ইকবাল, ভারপ্রাপ্ত ইমাম হাফিজ মোসাদ্দিক আহমেদ ও মসজিদ এ দারুল আমানের ইমাম মাওলানা শাহানশাহ ইয়াহইয়া।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন কুইন্স ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নি মঈন চৌধুরী, ব্যারিস্টার মিজানুর রহমান চৌধুরী, সাংবাদিক সফিকুল ইসলাম লুতু, জালালাবাদ এসাসিয়েশনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজ প্রমুখ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. ওসমান গনি তালুকদার শামীম, মুহাম্মদ শাহ আলম প্রমুখ। নাত পেশ করেন এটর্নি মঈন চৌধুরী।
বক্তারা বলেন, কুরআন-হাদিসের নির্দেশিত পথে চলার মাধ্যমেই ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি লাভ সম্ভব।

মহান আল্লাহ রাব্বুল আলামিন প্রিয় নবী মুহাম্মাদুর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শান্তি, মুক্তি, প্রগতি ও সামগ্রিক কল্যাণে বিশ্ববাসীর জন্যে রহমত হিসেবে প্রেরণ করেন। মহানবী (সা.) শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করেন।

বিশেষ মুনাজাত ও তবারক বিতরণের মাধ্যমে শেষ হয় পবিত্র ঈদে মিলাদুন্নবী মাহফিল। বিশ্ব শান্তি ও করোনামুক্তির জন্য দোয়া করা হয় মোনাজাতে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments