Wednesday, December 8, 2021
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAনিউইয়র্কে ব্রঙ্কস ইউনাইটেড স্পোর্টস ক্লাবের কেরাম বোর্ড টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিউইয়র্কে ব্রঙ্কস ইউনাইটেড স্পোর্টস ক্লাবের কেরাম বোর্ড টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিউইয়র্কে ব্রঙ্কস ইউনাইটেড স্পোর্টস ক্লাবের উদ্যোগে গত ২৫ অক্টোবর সোমবার উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে কেরাম বোর্ড টুর্নামেন্ট ২০২১। ব্রঙ্কসের স্টার্লিং-বাংলাবাজার এলাকায় ১৪৫১ ইউনিয়নপোর্ট রোড এর গোল্ডেন প্যালেসে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নিউইয়র্কের স্বনামখ্যাত ক্রীড়া সংগঠন ব্রঙ্কস ইউনাইটেড স্পোর্টস ক্লাব আয়োজিত এ টুর্নামেন্টে ৩৮টি দল অংশ নেয়। এদিন পুরো রাতব্যাপি নক আউট প্রদ্ধতির এ টুর্নামেন্ট শেষে সকালে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। টুর্নামেন্টে ওজন পার্কের চ্যাম্পিয়ন টিমকে দেয়া হয় ট্রফি সহ নগদ ১৫০০ ডলারের পুরস্কার। এছাড়া দ্বিতীয় পুরস্কার হিসেবে ব্রঙ্কসের সোহেল ও সুমন আহমেদকে প্রদান করা হয় নগদ ৭’শ ডলার।

অনুষ্ঠানে ব্রঙ্কস ইউনাইটেডের খেলোয়ার, কর্মকর্তা, স্পন্সররা ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সভাপতি আব্দুল ওয়াহিদ চৌধুরী জাকি, ব্রঙ্কস ইউনাইটেড ও বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সহ সভাপতি বিলাল ইসলাম, বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সহ সভাপতি মো. খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন, সহ সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, ব্রঙ্কস ইউনাইটেড এর প্রেসিডেন্ট মিনহা ইসলাম, ভাইস প্রেসিডেন্ট হুসেইন চৌধুরী, আহমদ চৌধুরী, ক্যাশিয়ার হুমায়ুন সুহেল, সহকারী

ক্যাশিয়ার সুমন আহমেদ, ফোনস ক্লাবের অন্যতম কর্ণধার হাসান চৌধুরী, বাংলাদেশ সোসাইটি ইনক’র আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘নয়ন-আলী’ প্যানেলের ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক প্রার্থী মোহাম্মদ এইচ রশীদ (রানা) এবং স্কুল ও শিক্ষা সম্পাদক প্রার্থী মো. সামাদ মিয়া (জাকের), কমিউনিটি এক্টিভিস্ট মির্জা মামুন রশিদ, মখন মিয়া, জুনেদ চৌধুরী, রিসপা ইসলাম, মোহাম্মদ আলী, আক্তরুজ্জামান হ্যাপী, মিলন প্রমুখ।

বক্তারা ব্রঙ্কস ইউনাইটেডের এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করে বলেন, এই টুর্নামেন্টের মাধ্যমে কমিউনিটির সকলের মাঝে সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে ওঠার সুযোগ সৃষ্টি হয়।

কেরাম বোর্ড টুর্নামেন্টটি সফলভাবে সম্পন্ন হওয়ায় ব্রঙ্কস ইউনাইটেড স্পোর্টস ক্লাব ও বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট বিলাল ইসলাম সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments