Thursday, February 22, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAনিউইয়র্কে বাংলাদেশী কারেকশন সোসাইটির অ্যানুয়াল অ্যাওয়ার্ড অনুষ্ঠান : বাংলাদেশী কারেকশন অফিসারদের কর্মকান্ডের...

নিউইয়র্কে বাংলাদেশী কারেকশন সোসাইটির অ্যানুয়াল অ্যাওয়ার্ড অনুষ্ঠান : বাংলাদেশী কারেকশন অফিসারদের কর্মকান্ডের প্রশংসা মেয়র এরিক অ্যাডামসের

নিউইয়র্কে বর্ণাঢ্য অয়োজনে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশী কারেকশন সোসাইটির অ্যানুয়াল অ্যাওয়ার্ড অ্যান্ড ডিনার নাইট। গত ১২ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় নিউইয়র্কের গ্লেন আইল্যান্ড হারবার ক্লাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামস। বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক সিটির কারেকশন ডিপার্টমেন্টের কমিশনার লুইস মলিনা, ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট ভেনেসা গিবসন এবং নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশী কারেকশন সোসাইটির সভাপতি কাজী হাসান। অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন (জেবিবিএ) এর সাবেক সভাপতি শাহ নেওয়াজ।

কারেকশন ডিপার্টমেন্টের কর্মকর্তা, ইউনিয়ন নেতৃবৃন্দ ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তাহরিম নাদিয়ার পরিচালনায় এ অনুষ্ঠানে কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য বিভিন্ন ব্যক্তিকে বিশেষ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
ব্যতিক্রমী এই অনুষ্ঠানে সব শেষে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা। এতে ক্লোজআপ ওয়ান তারকা শশী, সঙ্গীত শিল্পী ত্রিনিয়া হাসান সহ অন্যান্যরা সঙ্গীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে মেয়র এরিক অ্যাডমস বলেন, নিউইয়র্ক সিটি পৃথিবীর সেরা সিটি। তিনি বাংলাদেশী কারেকশন অফিসারদের কর্মকান্ডেরও প্রশংসা করে বলেন, নিউইয়র্ক সিটিকে আরো সুন্দর ও শান্তিময় করতে সবাইকে যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এর আগে মেয়র এরিক অ্যাডমস অনুষ্ঠানস্থলে এসে পৌঁছালে ঢাক-ডোল পিটিয়ে তাকে অভ্যর্থণা জানানো হয়। পরে নৈশ ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।
উল্লেখ্য, নিউইয়র্ক সিটি মেয়র নির্বাচিত হওয়ার পর এরিক অ্যাডমস এনিয়ে পর পর বাংলাদেশী কমিউনিটির দুটি অনুষ্ঠানে অংশ নিলেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments