Saturday, July 20, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAনিউইয়র্কে গুলিতে বাংলাদেশি নিহত

নিউইয়র্কে গুলিতে বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে মোদাসসার খন্দকার (৩৬) নামে এক বাংলাদেশি  বংশোদ্ভূত প্রবাসী নিহত হয়েছেন। ব্রুকলিনের সাইপ্রেস হিলস সেকশনে নিজ বাড়ির বাইরে গুলিতে প্রাণ হারান তিনি। 

ওই প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় বুধবার রাত পৌনে ১২টার দিকে সাইপ্রেস হিলস এলাকা থেকে একজন গুলির শব্দ শুনে পুলিশে ফোন দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় ফুটপাতে পড়ে থাকতে দেখে। এ সময় তার চেতনা ছিল না।

পরে  জ্যামাইকা হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়। 

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।

নিহত মোদাসসার জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন।  তিনি স্ত্রী ও ছেলের সঙ্গে সাইপ্রেস হিলসে থাকতেন বলে তার সহকর্মী ও প্রতিবেশী জানিয়েছেন।

সেখানকার বাসিন্দা মোহাম্মদ কাওয়ার গণমাধ্যমকে বলেন, ওই এলাকায় গত কয়েক সপ্তাহে বেশ কয়েকবার গোলাগুলির শব্দ শোনা গেছে।  আজ আমি যখন এখানে গাড়ি থামিয়েছি নিউইয়র্ক পুলিশ এসে জিজ্ঞাসা করলেন, আমি কোনো গুলির শব্দ শুনেছি কী না। আমি বললাম শুনেছি।  এই এলাকায় এটা সাধারণ ব্যাপারে পরিণত হয়েছে। আর এই বিষয়টি নিয়ে আমি খুব চিন্তিত। 

এদিকে, কমিউনিটি অ্যাক্টিভিস্ট পরিচয় দেওয়া খাইরুল ইসলাম খোকন স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, এই হত্যাকাণ্ড গাড়ি ছিনতাইয়ের জন্যও হতে পারে। 

তিনি বলেন, এই এলাকায় অনেক অপরাধ ঘটছে। আমরা ব্রুকলিন এবং কুইন্সের সীমান্তে বাস করি।  প্রতি সপ্তাহে এখানে প্রচুর লুটপাট চলে। আমাদের সাহায্য দরকার। নিউইয়র্ক সিটির চারপাশে প্রচুর বন্দুক সহিংসতার ঘটনা ঘটে। এসব এখনই বন্ধ হওয়া দরকার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments