Friday, March 29, 2024
spot_img
Homeবিচিত্রনিউইয়র্কে ক্রেন ভেঙে পড়ে গাড়ি চূর্ণবিচূর্ণ, বেঁচে গেলেন তরুণী

নিউইয়র্কে ক্রেন ভেঙে পড়ে গাড়ি চূর্ণবিচূর্ণ, বেঁচে গেলেন তরুণী

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এক তরুণী আলৌকিকভাবে প্রাণে বেঁচে গেছেন। একটি চৌরাস্তায় গাড়িতে অপেক্ষা করার সময় একটি ক্রেন ভেঙে পড়ে এবং তার গাড়িকে পিষে ফেলে। কিন্তু গাড়িতে থাকা ওই তরুণী সামান্য আঘাত পেয়ে বেঁচে যান।

১১ তলা একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের নির্মাণকাজে সামগ্রী তোলার সময় ট্রাক থেকে ক্রেনটি ভেঙে পড়ে বলে জানা গেছে।

তবে ঠিক কি কারণে ক্রেনটি ভেঙে পড়ে তা স্পষ্ট নয়।

২২ বছর বয়সী ড্যানিয়েল ক্রুজ স্থানীয় এক কলেজের শিক্ষার্থী। মঙ্গলবার তিনি কলেজে যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হোন। তিনি জানিয়েছেন, প্রথমে ক্রেনটিকে একটি আলোর খুঁটি নামাতে দেখেন তিনি। তখন অনুমান করছিলেন যে এটি তার গাড়িতে আঘাত করতে পারে।

ক্রুজ বলেছেন, যদি তিনি তার গাড়িটি আর তিন ইঞ্চি সামনে থামাতেন তাহলে তিনি মারা যেতেন।

গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, ক্রুজ প্রাথমিকভাবে তার চূর্ণবিচূর্ণ গাড়ির ভেতর আটকে গিয়েছিলেন। তখন অনেকেই সাহায্যের জন্য এগিয়ে আসে। কিন্তু তিনি অপরিচিতদের ধন্যবাদ দিয়ে নিজেই বেরিয়ে আসেন।

ক্রুজকে হাসপাতালে নিয়ে গেলে তাকে দেওয়া হয়েছে। তিনি মাথায় সামান্য আঘাত পেয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের একজন উইলিয়ামস বলেছেন, ‘আমি সেখানে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করে ওপরে তাকাতেই দেখলাম চলচ্চিত্রের মত একটি বিম নিচে নেমে আসছে। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ যে তিনি ঠিক আছেন। ‘

নিউইয়র্ক ডেলি নিউজ জানিয়েছে, স্থানীয় ফায়ার ডিপার্টমেন্ট ২৯ জন নির্মাণ শ্রমিককে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়েছে। এ ছাড়া ঘটনাস্থল পরিদর্শন করে বেশ কয়েকটি নিরাপত্তা লঙ্ঘন খুঁজে পেলে কর্তৃপক্ষ সেখানে আংশিক কাজ বন্ধের নির্দেশ দেয়।

সূত্র : দ্য গার্ডিয়ান।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments