Monday, November 29, 2021
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAনিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির নতুন কমিটির অভিষেক

নিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির নতুন কমিটির অভিষেক

 নিউইয়র্কের ব্রঙ্কসে কুষ্টিয়া জেলা সমিতির নবনির্বাচিত নেতাদের অভিষেক ও শপথ গ্রহন গত ৩১ অক্টোবর রোববার অনুষ্ঠিত হয়। স্টার্লিং এভিনিউর নীরব রেস্টুরেন্টের পার্টি হলে আয়োজিত ওই অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান সংগঠনটির ট্রাষ্টি বোর্ডের সিনিয়র সদস্য মোঃ গিয়াস উদ্দিন। এ সময় তার সঙ্গে ছিলেন মাসুদুল ইসলাম লিপু, মোহাম্মদ হাফিজুর রহমান, মোঃ হালিম চৌধুরী ও উপদেষ্টা নাজমুল আহসান, মোহাম্মদ ইকবাল হোসেন।

এর আগে পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। তেলওয়াত করেন মাহাথির জামান মাহিম।
সংগঠনটির সভাপতি মোঃ আসাদুজ্জামানের সভাপিতত্বে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানটির সঞ্চালনা করেন নাজমুল আহসান ও রওশন হাসান। অনুষ্ঠানটি পরিচালনা করেন অভিষেক কমিটির আহ্বায়ক মোঃ জিয়াউর রহমান, সদস্য সচিব আব্দুল্লাহ যুবায়ের ও সমন্বয়কারী মোঃ শাহীন আলম।

অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন উপদেষ্টা নাজমুল আহসান এবং কুষ্টিয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম, ছাত্রছাত্রীদের মধ্যে সভাপতির ছেলে জামান মাহামুদ ( ৮ম গ্রেড)।
এছাড়া কবিতা আবৃত্তি করেন সমিতির সাহিত্য সম্পাদক রওশন হাসান ও জান্নাতুল ফেরদৌস, অতিথি জুলি রহমান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান অতিথি আই আর এস এনরোলড এজেন্ট এবং বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ড সদস্য ওয়াসি চৌধুরী, বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিম হাওলাদার, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকি, সিনিয়র সহ সভাপতি প্রার্থী মোহাম্মদ মহিউদ্দীন দেওয়ান, সাধারন সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী, কমুউনিটি নেতা হাসান আলী, যশোর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও ম্যানহাটন বিজনেস এসোসিয়েশনের সভাপতি তরিকুল ইসলাম বাদল, বাক্ষ্রনবাড়িয়া জেলা সমিতির সভাপতি এইচএম ইকবাল হোসেন, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সভাপতি এ ইসলাম মামুন, কমুউনিটি নেতা মঞ্জুর চৌধুরী জগলু, ডাক্তার মোহাম্মদ হাসান, নাটোর জেলা সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হামিদ, ব্রুকলিন ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট জাফর, বাংলাদেশ সোসাইটির নেতা আহসান হাবিব, সামাদ মিয়া, দুলাল মিয়া, জুনেদ চৌধুরী, শামীম মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিদের কমিউনিটির অবদান রাখায় বিশেষ সম্মাননা অ্যাওয়ার্ড দেওয়া হয়। এ প্রজন্মের সন্তানদের নানা কৃতিত্বের স্বীকৃতি সরুপ তাদের হাতে এ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। এছাড়া কুষ্টিয়া জেলা সমিতিতে বিশেষ ভূমিকা রাখায় ট্রাষ্টি, উপদেষ্টাদের এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments