Wednesday, April 17, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAনিউইয়র্কের জ্যামাইকায় কংগ্রেসম্যান প্রার্থী ডা. মুজিবুল হকের নির্বাচনী সভায় সহযোগিতা কামনা :...

নিউইয়র্কের জ্যামাইকায় কংগ্রেসম্যান প্রার্থী ডা. মুজিবুল হকের নির্বাচনী সভায় সহযোগিতা কামনা : ১ মার্চ থেকে ৩ এপ্রিলের মধ্যে ১২৫০ ভোটারের স্বাক্ষর সংগ্রহ করতে হবে

মার্কিন কংগ্রেসে ২০২২ সালের ডেমোক্রেটিক প্রাইমারীতে নিউইয়র্ক ডিস্ট্রিক্ট ৪ থেকে কংগ্রেসম্যান প্রার্থী বাংলাদেশী-আমেরিকান ডা. মুজিবুল হকের নির্বাচনী সভা গত ১৩ ফেব্রুয়ারী রোববার অনুষ্ঠিত হয়েছে। নিউইয়র্কের জ্যামাইকার একটি রেস্টুরেন্টে আয়োজিত এ অনুষ্ঠান থেকে মার্কিন কংগ্রেসে বাংলাদেশী প্রতিনিধি হিসেবে ডা. মুজিবুল হককে নির্বাচিত করার আহ্বান জানান হয়।

অনুষ্ঠানে কংগ্রেসম্যান প্রার্থী ডা. মুজিবুল হক ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অ্যাসালের ন্যাশনাল প্রেসিডেন্ট ও প্রতিষ্ঠাতা মাফ মিসবাহ উদ্দিন, কমিউনিটি এক্টিভিস্ট এডভোকেট মজিবুর রহমান, এডভোকেট মতিউর রহমান, প্রফেসর ডা. একেএম নজরুল ইসলাম, ডা. মাহফুজ হোসেন, আলবার্ট বালডো, কাজী আহমেদ, একেএম ফজলে রাব্বি, রাব্বি সৈয়দ, মোহাম্মদ ইসলাম, শাহ রহমান, আব্দুল মিসবাহ উদ্দিন, আকরাম হোসেন প্রমুখ।

ডা. হক ফর কংগ্রেস এর আয়োজনে এ অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কংগ্রেসম্যান প্রার্থী ডা. মুজিবুল হকের ছেলে নর্থ মিসিসিপি মেডিকেল সেন্টার-এনএমএমসি’র হসপিটালিস্ট ডা. ফিলিপ এফ হক, এমডি।
এসময় কংগ্রেসম্যান প্রার্থী ডা. মুজিবুল হক আসন্ন নির্বাচনে কমিউনিটি নের্তৃবৃন্দ, সাংবাদিক সহ বাংলাদেশী-আমেরিকানদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, অভিবাসীদের সমস্যা অনেক। এসব সমস্যা সমাধানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অভিবাসী সমাজের অধিকার ও মর্যাদার প্রশ্নে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
ডা. মুজিবুল হক বলেন, তিনি নির্বাচিত হতে পারলে বাংলাদেশী কমিউনিটিসহ ইমিগ্রেন্টদের ইমিগ্রেশন ইস্যু, কর্মসংস্থান, শিক্ষা, স্বাস্থ্য সহ ন্যায্য অধিকার আদায়ে সদা সোচ্চার থাকবেন।

সভায় ডা. মুজিবুল হক জানান, আগামী ১ মার্চ থেকে ৩ এপ্রিলের মধ্যে ১ হাজার ২৫০ জন ভোটারের স্বাক্ষর সংগ্রহ করতে হবে। ৪ এপ্রিল থেকে ৮ এপ্রিলের মধ্যে তা জমা দিতে হবে। তিনি জানান, ৩ হাজার ভোটারের স্বাক্ষর সংগ্রহ করার লক্ষ নিয়ে কাজ চলছে। সব কমিউনিটির ভোটারদের কাছে যাচ্ছেন তারা।
মাফ মিসবাহ উদ্দিন তার বক্তব্যে বলেন, বাংলাদেশিসহ দক্ষিণ এশিয়ান-আমেরিকানরা যাতে নিজ নিজ অধিকার ও মর্যাদা সুসংহত রাখতে পারেন সে লক্ষে ‘অ্যাসাল’ নিরলস কাজ করে যাচ্ছে। বিগত নির্বাচনগুলোতে অ্যাসালের ভূমিকার কথা উল্লেখ করে তিনি মূলধারার রাজনীতিতে দক্ষিণ এশীয়দের অবস্থান আরো সুসংহত করতে ডা. মুজিবুল হককে তার সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।
উল্লেখ্য, আসন্ন ইউএস কংগ্রেসের ডেমোক্র্যাটিক প্রাইমারিতে নিউইয়র্কের কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট-৪ (লংআইল্যান্ড) এর প্রার্থী ডা. মুজিবুল হক। ডেমোক্র্যাটিক দলীয় প্রাইমারী নির্বাচন আগামী ২৮ জুন মঙ্গলবার অনুষ্ঠিত হবে। মূল নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৮ নভেম্বর ২০২২ মঙ্গলবার।
ডা. মুজিবুল হক সভায় উপস্থিত হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান। এ বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করার অনুরোধও জানান তিনি। যোগাযোগ ফোন : ৬৩১-৫৩৮-৬১৯২ ও ৬০৯-২৮৭-১৭৪৪. ইমেইল: muzibul_huq@yahoo.com এবং ওয়েব সাইট: www.muzibulhuq.com

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments