Sunday, June 16, 2024
spot_img
Homeখেলাধুলানাঈম কেন একাদশে, বলতে চান না প্রিন্স

নাঈম কেন একাদশে, বলতে চান না প্রিন্স

মাউন্ট মঙ্গানুইয়ে ইতিহাস গড়া বাংলাদেশ দল, সিরিজের দ্বিতীয় টেস্টে ক্রাইস্টচার্চের হেগলি ওভালে চরম ব্যাটিং বিপর্যয়ে।

নিউজিল্যান্ডের করা ৫২১/৬ রানের জাবাবে ব্যাটিংয়ে নেমে ট্রেন্ট বোল্ট, টিম সাউদি ও কাইল জেমিসনের গতির মুখে পড়ে ইনিংসের শুরু থেকেই উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় বাংলাদেশ। 

২৭ রানে ৫ উইকেট হারানো বাংলাদেশ এরপর ষষ্ঠ উইকেটে ইয়াসির আলী রাব্বি ও নুরুল হাসান সোহান জুটিতে তুলে ৬০ রান। একটা সময়ে ৫ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ছিল ৮৭ রান। এরপর আবারও ব্যাটিং ধস। শেষদিকে ৩৯ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে ১২৬ রানেই অলআউট বাংলাদেশ। 

দলের হয়ে ইয়াসির আলি রাব্বি আর নুরুল হাসান সোহান ৫৫ ও ৪১ রান করেন। দুই অঙ্কোর ফিগার রান করতে পারেননি বাকি ৯ ব্যাটসম্যান। নিউজিল্যান্ডের হয়ে ৫ উইকেট নেন ট্রেন্ট বোল্ট, তিন আর দুই উইকেট নেন টিম সাউদি ও কাইল জেমিসন। 

ক্রাইস্টচার্চে অভিষেক হওয়া জাতীয় দলের ওপেনার নাইম শেখ ফেরেন শূন্যরানে। প্রশ্ন উঠেছে জাতীয় লিগে দুর্দান্ত পারফর্ম করা ফজলে মাহমুদ রাব্বিকে রেখে কেনো নাইমকে ওপেনিং করানো হলো? 

এ ব্যাপারে ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স বলেন, আমি তো নির্বাচক প্যানেলের কেউ নই। এই প্রশ্নের উত্তর নির্বাচক প্যানেল থেকে পেতে পারেন। নাঈমও তো একজন ওপেনার, যদিও টি-টোয়েন্টিতে। সেখানে তো সে ভালোই করেছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments