Wednesday, April 17, 2024
spot_img
Homeবিনোদননতুন রেস্টুরেন্ট খুলছেন সানী-মৌসুমীর ছেলে ফারদিন

নতুন রেস্টুরেন্ট খুলছেন সানী-মৌসুমীর ছেলে ফারদিন

তারকা দম্পত্তি ওমর সানী ও মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন ২০১৬ সাল থেকে রেস্টুরেন্ট ব্যবসায় জড়িত। তারই ধারাবাহিকতায় এবার ফারদিন রাজধানীর গুলশানে নতুন একটি রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছেন। দৃষ্টিনন্দন এই রেস্টুরেন্টটির নাম রাখা হয়েছে ‘চাপওয়ালা’। জুলাইয়ের প্রথম সপ্তাহেই এটি উদ্বোধন করা হবে। নতুন রেস্টুরেন্ট প্রসঙ্গে ফারদিন মানবজমিনকে বলেন, উত্তরা, বনানী, গুলশানে আমাদের যে রেস্টুরেন্টগুলো আছে সেগুলোতে শুধু বিদেশি খাবার পাওয়া যায়। যেহেতু আমি বাংলাদেশের নাগরিক। তাই বাঙালি খাবার নিয়ে কিছু একটা করার তাড়না কাজ করছিল। যার কারণেই ‘চাপওয়ালা’ রেস্টুরেন্টটি করা। 

এটা পুরোপুুরি আমার থিম, আইডিয়া। কী কী খাবার পাওয়া যাবে জানতে চাইলে ফারদিন বলেন, মেইনলি ফোকাস হচ্ছে চাপের উপরে। নাম দেখেই বোঝা যাচ্ছে।

পুরান ঢাকার অরজিনাল চাপটা পাওয়া যাবে। সঙ্গে থাকবে লুচি, আলুর দম। আর প্রতি শুক্রবার আমরা বিভিন্ন ধরনের স্পেশাল খাবার রাখবো। সেদিন কী খাবার থাকবে সেটা কাস্টমার রেস্টুরেন্টে আসলে জানতে পারবেন। তার আগে আমরা বলবো না। যেমন- শীতের সময়ে গরুর মাংস, চুইঝাল আর চিতই পিঠা বা ছোট ছোট ভাপা পিঠা থাকবে। উল্লেখ্য, বর্তমানে ব্যবসায় মনোযোগী হলেও স্বাধীন ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। ভবিষ্যতে আসতে পারেন চলচ্চিত্রে নির্মাণেও।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments