Wednesday, April 17, 2024
spot_img
Homeবিনোদননতুন পরিচয়ে কৃতি

নতুন পরিচয়ে কৃতি

বলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম কৃতি শ্যানন। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি। তার সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ক্রু’ সিনেমাটি মাত্র তিন দিনেই আয় করেছে ৬২ কোটি রুপি। তবে এই মুহূর্তে কাজ নিয়ে আলোচনার চেয়ে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা চলছে বেশি। এক বিদেশির সঙ্গে নাকি প্রেম করছেন কৃতি। এদিকে প্রেমের গুঞ্জনের মাঝেই ভক্তদের সুখবর দিলেন কৃতি শ্যানন।

এবার কৃতি নতুন পরিচয়ে হাজির হচ্ছেন। শুরু করছেন প্রযোজনা প্রতিষ্ঠান। তার প্রযোজিত প্রথম সিনেমার নাম ‘দো পাত্তি’। শশাঙ্ক চতুর্বেদি পরিচালিত সিনেমাটিতে অভিনয় করবেন কাজল। এই সিনেমায় কাজলকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের ভূমিকায়। সম্প্রতি মুম্বাইতে সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়া হয়।

এ প্রসঙ্গে প্রসঙ্গে কৃতি বলেন, ‘প্রতিটি অভিনেতার জীবনে এমন একটি সময় আসে যখন তারা মনে করেন– সবকিছু দুর্দান্ত! কিন্তু এরপর কী? আমি সবসময় সৃজনশীল চিন্তা করি। একজন অভিনেতা হওয়ার পাশাপাশি অন্যান্য উপায়েও গল্প বলতে চেয়েছিলাম সবসময়। পেয়েও গেলাম ‘দো পাত্তি’! এই যাত্রায় কণিকা ছিল আমার সঙ্গে।’

কৃতি আরও বলেন, “যখন কাজের সুযোগ থাকে না, আমি আরও পরিশ্রমী হয়ে উঠি। ‘দো পাত্তি’ আমার কাছে অন্যরকম একটা আবেগ। প্রযোজক ও অভিনেত্রী হিসেবেও।”

উল্লেখ্য, অভিনয়ের শুরু থেকেই কৃতি শ্যানন বেশ সৌভাগ্যবতী। প্রথম সিনেমা থেকেই তিনি বড় হাউসের ব্যানারে কাজ করছেন। তার সিনেমা বক্স অফিসে ভালো চলছে। অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

বলিউডে পা দেওয়া পর পরই জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে নাম জুড়েছিল কৃতী শ্যাননের। একসময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও প্রেমের বন্ধনে যুক্ত ছিলেন কৃতী। গত বছরে গুঞ্জনে শোনা গিয়েছিল দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন বলিউড সুন্দরী কৃতী শ্যানন। এমনকি, সেই প্রেম গুঞ্জনের কারণেই ‘আদিপুরুষ’ সিনেমায় জুটি বেঁধে ছিলেন কৃতী ও প্রভাস। তবে কৃতী জানিয়েছেন, তিনি একেবারেই সিঙ্গেল! কোনো প্রেমিক নেই তার জীবনে। তার কাছে ক্যারিয়ারই সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই প্রেমের কোনো সুযোগই নেই।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments