Monday, April 15, 2024
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিনতুন দুই ল্যাপটপ বাজারে আনল ওয়ালটন

নতুন দুই ল্যাপটপ বাজারে আনল ওয়ালটন

নতুন দুই মডেলের সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ এনেছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ। প্রিলুড সিরিজের ল্যাপটপ দুটির মডেল ‘প্রিলুড এন৪১ প্রো’ এবং     ‘প্রিলুড এন৫০ প্রো’।  

ওয়ালটন কম্পিউটার পণ্যের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, ‘এন্ট্রি লেভেলের ক্রেতাদের চাহিদা অনুযায়ী ল্যাপটপ দুটি বাজারে ছাড়া হয়েছে। প্রিলুড সিরিজের ল্যাপটপ দুটি অত্যন্ত হালকা হওয়ায় যাদের কাজের প্রয়োজনে বেশি ভ্রমণ করতে হয়, তাদের জন্য এ দুটি আদর্শ।

কালো রঙের ল্যাপটপ দুটিতে মডেল ভেদে ব্যবহৃত হয়েছে ১.১ গিগাহার্জ গতির ইন্টেল সেলেরন এন৪১২০ এবং পেন্টিয়াম এন৫০৩০ কোয়াড কোর প্রসেসর, ইন্টেল আলট্রাএইচডি গ্রাফিকস ৬০০ এবং ৬০৫। অন্যান্য ফিচারের মধ্যে আছে ২৬৬৬ মেগাহার্টস গতির ৮ গিগাবাইট ডিডিআর৪ র‌্যাম, ২৫৬ গিগাবাইট এমডটটু এসএসডি স্টোরেজ, ১৪ ইঞ্চির ফুল এইচডি ম্যাট এলইডি ব্যাকলিট ডিসপ্লে, ৩৬ ওয়াট আওয়ারের স্মার্ট লিথিয়াম-আয়ন ব্যাটারি, বিল্ট ইন মাইক্রোফোন, মাল্টি-ল্যাঙ্গুয়েজ আইসোলেটেড কিবোর্ড এবং মাইক্রোসফট পিটিপি মাল্টি-জেসচার ইত্যাদি।

‘প্রিলুড এন৪১ প্রো’-এর দাম ৩৯ হাজার ৭৫০ টাকা এবং ‘প্রিলুড এন৫০ প্রো’-এর দাম ৪১ হাজার ৯৫০ টাকা। এগুলোতে থাকছে ২ বছরের ওয়ারেন্টি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments