Sunday, June 23, 2024
spot_img
Homeখেলাধুলানতুন কোচের পরিকল্পনায় না থাকায় ম্যানইউ ছাড়বেন রোনালদো!

নতুন কোচের পরিকল্পনায় না থাকায় ম্যানইউ ছাড়বেন রোনালদো!

ঘরের ছেলে ঘরে ফেরায় উৎসব লেগেছিল ওল্ড ট্রাফোর্ডে। ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের প্রত্যাশার প্রতিদানও দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সদ্য শেষ হওয়া মৌসুমে রেডডেভিলদের সর্বোচ্চ স্কোরার তিনি। সিআরসেভেন ছন্দে থাকলেও ব্যর্থ হয়েছে ম্যানইউ। শিরোপাহীন মৌসুম কাটানো দলটি পায়নি আগামী চ্যাম্পিয়নস লীগের টিকিটও। ইউনাইটেডের দিন বদলের দায়িত্ব পেয়েছেন এরিক টেন হাগ। তবে রোনালদো মনে করছেন আয়াক্সের সাবেক কোচের পরিকল্পনায় নেই তিনি। যেকারণে দল বদল করতে চান রন। খবর ইএসপিএনের।

গত ট্রান্সফার উইন্ডোয় বাজিমাত করে ম্যানইউ। রোনালদোর সঙ্গে দলে ভেড়ায় জ্যাডন সানচো, রাফায়েল ভারানদের মতো তারকা খেলোয়াড়দের।

শক্তিশালী দল নিয়েও লাভ হয়নি। মৌসুমের শুরুতে ধুঁকতে থাকায় ওলে গানার সুলশার হারান ইউনাইটেডের চাকরি। অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে যোগ দেন রালফ রাংনিক। তাতেও ভাগ্য বদলায়নি রেডডেভিলদের। প্রিমিয়ার লীগ টেবিলের ৬ নম্বরে থেকে মৌসুম শেষ করেছে দলটি। এরপরই শুরু হয় রোনালদোর ম্যানইউ ত্যাগের গুঞ্জন।

ইতালির সংবাদমাধ্যম লা রিপাব্লিকায় প্রকাশিত প্রতিবেদনে বরাত দিয়ে ইএসপিএন জানায়, রোনালদো মনে করছেন এরিক টেন হাগের পরিকল্পনায় নেই তিনি। ইউনাইটেডকে ফরোয়ার্ড থেকে প্রেসিং ফুটবল খেলানোর কথা ভাবছেন এই ডাচ কোচ। যেকারণে রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেস এরইমধ্যে নতুন ক্লাব খোঁজা শুরু করে দিয়েছেন। ৩৭ বছর বয়সী রোনালদোকে ভেড়ানোয় ইতালিয়ান ক্লাব রোমাও নাকি আগ্রহ দেখিয়েছে।

গুঞ্জন ছড়ালেও রোনালদো কিংবা ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে আসেনি কোনো বিবৃতি। তবে সপ্তাহখানেক আগেও ম্যানইউতে থিতু হওয়ার কথা জানিয়েছিলেন রোনালদো। টেন হাগের কোচিংয়ে দুঃসময় কাটিয়ে শিরোপা জেতার প্রত্যয় জানিয়েছিলেন ছয়বারের ব্যালন ডি’অর বিজয়ী। এমনকি স্যার অ্যালেক্স ফার্গুসনও প্রিয় শিষ্যকে ওল্ড ট্রাফোর্ডে থেকে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

রোনালদো যদি ম্যানইউ না ছাড়েন তবে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লীগ আয়োজিত হবে পর্তুগাল কিংবদন্তিকে ছাড়া। ২০২১-২২ মৌসুমে ম্যানইউর হয়ে ৩৭ ম্যাচে ২৪ গোল করেন রোনালদো।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments