Wednesday, April 17, 2024
spot_img
Homeবিনোদননতুন অ্যালবামের ঘোষণা দিলেন লানা ডেল রে

নতুন অ্যালবামের ঘোষণা দিলেন লানা ডেল রে

ভক্তদের সুখবর দিলেন মার্কিন পপ তারকা লানা ডেল রে। নিজের আসন্ন অ্যালবাম মুক্তির ঘোষণা দিলেন গায়িকা। এর আগে বেশ কয়েকটি প্রতিবেদনে ডেল রের অ্যালবামের বিষয় উঠে এলেও এবার নিজেই ঘোষণা দিলেন এই তারকা।  

পপ গায়িকা জানিয়েছেন, আগামী বছরের ১০ মার্চ মুক্তি পেতে যাচ্ছে তার আসন্ন অ্যালবামটি।

এটি তার নবম অ্যালবাম। ‘ডিড ইউ নো দ্যাট ইজ আ টানেল আন্ডার ওশান ব্লভিডি’ শিরোনামের অ্যালবামটিতে তার সঙ্গে আরো থাকছেন জন ব্যাটিস্ট, জ্যাক অ্যান্টোনফের ব্লিচার্স, ফাদার জন মিস্টি, জুডাহ স্মিথ, টমি জেনেসিস এবং এসওয়াইএমএলের মতো সংগীত তারকারা। অ্যালবামটির একটি গানও প্রকাশ করেছেন ডেল রে। মাইক হারমোসার সাথে যৌথভাবে গানটি লিখেছেন ডেল রে।  

 লানা ডেল রে

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আসন্ন অ্যালবাম সম্পর্কে বার্তা দিয়েছেন ডেল রে। ফেসবুকে একটি নোট পোস্ট করে লানা ডেল রে তার প্রিয় মানুষদের ধন্যবাদ জানিয়েছেন। ধন্যবাদের তালিকায় অন্যান্য নামের মধ্যে ফাদার জন মিস্টি, জন ব্যাটিস্ট, ব্লিচার্স, টমি জেনেসিস, এসওয়াইএমএল ও জুডাহ স্মিথ, প্রযোজক মাইক হারমোসা, ড্রু এরিকসন, জ্যাক ডেউস, বেনজি, জ্যাক অ্যান্টোনফের নামও রয়েছে। লম্বা সেই ধন্যবাদ তালিকার শেষে ভক্ত-শ্রোতাদের প্রশংসাও করেছেন গায়িকা।  

 লানা ডেল রে

ডেল রের সর্বশেষ স্টুডিও অ্যালবাম, ‘ব্লু ব্যানিস্টারস’ ২০২১ সালের অক্টোবরে প্রকাশিত হয়েছিল। এরপর তিনি টেলর সুইফটের দশম স্টুডিও অ্যালবাম ‘মিডনাইটস’-এর ‘স্নো অন দ্য বিচ’ ট্র্যাকেও কণ্ঠ দিয়েছেন, যা বিলবোর্ড তালিকার ১০০ গানের ৪ নম্বরে উঠেছিল। এরপর থেকেই ভক্তরা অপেক্ষা করছেন প্রিয় গায়িকার আসন্ন অ্যালবামের। এবার সেই অপেক্ষার অবসান ঘটিয়ে ডেল রে নিজের অ্যালবামের ঘোষণা দিয়েই দিলেন।

সূত্র : সিএনএন নিউজ

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments