Tuesday, May 21, 2024
spot_img
Homeখেলাধুলাদেশে ফিরেই অনুশীলনে সাকিব

দেশে ফিরেই অনুশীলনে সাকিব

যুক্তরাষ্ট্র থেকে সাকিব আল হাসান দেশে ফিরেছেন সকালে। আর দুপুরেই তিনি হাজির হলেন জাতীয় দলের অনুশীলনে। স্কোয়াডের যে কোনো ক্রিকেটারের দলের সঙ্গে অনুশীলন করা স্বাভাবিক ঘটনাই। তবে গত কয়েক দিনের ঘটনাপ্রবাহের কারণে সাকিবের অনুশীলনে যোগ দেওয়াও এখন দেশের ক্রিকেটের কৌতূহলের ব্যাপার। সকালে দেশে পা রেখে দুপুরে অনুশীলনে সাকিব আল হাসানকে পাওয়া নিয়ে সংশয় ছিল কিছুটা। তবে সোমবার দুপুরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে যথারীতি হাজির অভিজ্ঞ এই অলরাউন্ডার।

জরুরি পারিবারিক প্রয়োজনে যুক্তরাষ্ট্রে যাওয়ায় প্রথম দিন থেকে জাতীয় দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি সাকিব। অবশ্য যুক্তরাষ্ট্রে যাওয়ার পরিস্থিতি না এলে সাকিব ব্যস্ত থাকতেন পাকিস্তান সুপার লীগে। তাকে ২৬ তারিখ পর্যন্ত ছাড়পত্র দিয়েছিল বাংলাদেশ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও পিএসএলে এক ম্যাচ খেলেই যুক্তরাষ্টে পরিবারের কাছে চলে যান সাকিব।
ছুটি শেষ করে সোমবার সকালে ঢাকায় আসেন জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। আর দুপুর ২টার আগেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন তিনি।

সম্প্রতি ক্রিকেটওয়েবসাইট ক্রিকবাজ-এ দেওয়া সাক্ষাৎকারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সাকিব ও তামিম ইকবালের সম্পর্কের টানাপোড়েন চলছে।

যা বোর্ডের পক্ষ থেকে চেষ্টা করেও মিটমাট করা সম্ভব হয়নি। পরে রোববার সংবাদ সম্মেলনে তামিম এটা নিয়ে অনেক প্রশ্নের জবাব দেন খোলামেলা আলোচনায়। তামিম বলেন, মাঠের ভেতরে তারা দুজনই পেশাদার। মাঠের বাইরের কিছুতে পাত্তা দিতে চান না তিনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments