Sunday, June 16, 2024
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিদেশের বাজারে অনার ম্যাজিক ৬ প্রো

দেশের বাজারে অনার ম্যাজিক ৬ প্রো

দেশের বাজারে এলো ডিএক্সওমার্ক রেটিং অনুযায়ী বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো। ২৩ মে সন্ধ্যায় রাজধানীর স্থানীয় একটি হোটেলে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে উন্মুক্ত করা হয় স্মার্টফোনটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে অনারের একমাত্র পরিবেশক ও স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার ল্যাং, অনার বাংলাদেশের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর মুজাহিদুল ইসলাম, অনার বাংলাদেশের জিএম আবদুল্লাহ আল মামুন, অনার বাংলাদেশের ডিজিএম শুভংকর গোলদার জনি প্রমুখ।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ‘হুয়াওয়ে থেকে আলাদা হওয়ার পর উদ্ভাবনী প্রযুক্তির স্মার্টফোন বাজারজাত করে চায়না মার্কেটে নাম্বার ওয়ান মার্কেট শেয়ার দখল করেছে অনার।

এরই মধ্যে দেশের বাজারে অনারের অনেক ডিভাইস এনেছি।’ অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার ল্যাং বলেন, ‘অনার ম্যাজিক ৬ প্রোতে রয়েছে দুর্দান্ত ক্যামেরা, সিলিকন কার্বন প্রযুক্তির দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং অনন্য ডিজাইন। সেই সঙ্গে ফোনটিতে রয়েছে আলট্রা ডিউরেবল ডিসপ্লে। এই ফোনের ব্যাটারি লাইফ, পাওয়ারফুল পারফরম্যান্স এবং মোবাইলের বিভিন্ন অসাধারণ শক্তিশালী ফিচার।
’ বাংলাদেশের মার্কেটে অনার ম্যাজিক ৬ প্রোর দাম এক লাখ ২৯ হাজার ৯৯৯ টাকা। প্রি-বুক করলে পাওয়া যাবে সুপারফাস্ট ওয়্যারলেস চার্জার স্ট্যান্ড (১০০ ওয়াট), এয়ারবাডস, প্রিমিয়াম সার্ভিস কার্ড এবং ক্রেডিট কার্ডে সর্বোচ্চ ১৮ মাসের শূন্য শতাংশ ইএমআই সুবিধা।
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments