Thursday, February 22, 2024
spot_img
Homeবিনোদনদূরত্ব বাড়ার ইঙ্গিত

দূরত্ব বাড়ার ইঙ্গিত

কয়েক দিন আগেই ৫০-এ পা দিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। পহেলা নভেম্বর মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদযাপন করেছিলেন এ নায়িকা। এমন এক বিশেষ দিনে তার পাশে দেখা যায়নি স্বামী ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। এমনকি, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সাদামাটাভাবে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। স্ত্রীর একটি সাদা-কালো ছবি পোস্ট করে স্রেফ লিখেছিলেন, হ্যাপি বার্থডে। 

অভিষেকের লেখা পড়েই নেটিজেনদের একটা বড় অংশের মনে হয়েছিল, মনোমালিন্য হয়তো বেড়েছে দম্পতির মধ্যে। সেই জল্পনার আগুনে আরও ঘি ঢাললো পোশাকশিল্পী মণীশ মলহোত্রার দীপাবলির পার্টি। সেই পার্টিতেও দেখা নেই অভিষেকের, একাই এলেন ঐশ্বরিয়া। তবে সেখানে তার পাশে  ছিলেন সাবেক প্রেমিক সালমান খান। পার্টিতে তারকারা ভিড় জমিয়েছিলেন। লাল ও গোলাপি রঙের পোশাক পরে লাল গালিচায় উপস্থিত হয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

তবে সেখানে বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে দেখতে পাওয়া যায়নি। এমনকি, তার সঙ্গে ছিলেন না মেয়ে আরাধ্যাও। অন্য দিকে, একই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজানও। 

নব্বইয়ের দশকের শেষের দিকে সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে কাজ করার সময় সম্পর্ক তৈরি হয় সালমান ও ঐশ্বরিয়ার মধ্যে। তবে সেই সম্পর্ক বেশি দিন টিকেনি। শোনা যায়, সম্পর্কে থাকাকালীন নায়িকাকে মানসিক ও শারীরিক ভাবে হেনস্থা করেছিলেন সালমান। ২০০৪ সালে সেই সম্পর্কে ইতি ঘটে। ২০০৭ সালে অভিষেকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঐশ্বরিয়া। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যার। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বরিয়ার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments