Sunday, June 23, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAদুই বছরের শিশুর গুলিতে বাবা নিহত

দুই বছরের শিশুর গুলিতে বাবা নিহত

ক্রমবর্ধমান বন্দুক সহিংসতা যুক্তরাষ্ট্রের জাতীয় সমস্যা এখন। কে কখন গুলি খেয়ে মারা পড়বেন তার নিশ্চয়তা দেওয়া যাচ্ছে না। আগ্নেয়াস্ত্রের সহজলভ্যতাই এর কারণ।

এবার মাত্র দুই বছরের শিশুর ছোড়া গুলিতে মারা গেলেন তার বাবা! অবশ্যই ঘটনাটি  দুর্ভাগ্যক্রমে। এই ঘটনায় ওই শিশুটির মায়ের বিরুদ্ধে অভিযোগ এনে তাকে আটক করা হয়েছে। 

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের কর্মকর্তারা সোমবার এসব তথ্য নিশ্চিত করেন। খবর ওয়াশিংটন পোস্টের

গণমাধ্যমটি জানিয়েছে, ঘরের ভেতর বন্দুক খুঁজে পেয়ে তা নিয়ে খেলতে থাকে শিশুটি। দুর্ভাগ্যক্রমে ওই বন্দুক থেকে গুলি বের হয়ে তার বাবা রেগি মার্বির (২৬) শরীর বিদ্ধ করে। এতে প্রাণ হারান ওই মার্বি।

ঘটনার দুঃখ প্রকাশ করে অরেঞ্জ কাউন্টি শেরিফ জন মিনা এক সংবাদ সম্মেলনে বলেন, নিজ বাড়িতেই ছেলে হাতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন মার্বি। বন্দুকটি সঠিকভাবে সংরক্ষণ করা হয়নি। এমনকি এটা এমন ভাবে রাখা হয়েছিল যে, চাইলেই সেটি কেউ ব্যবহার করতে পারবে। সে কারণেই ঘটল এই অনাকাঙ্ক্ষিত ভয়াবহ ঘটনা। এমন ঘটনা কেউ আশা করেনি।

মার্বির স্ত্রীকে দোষী করে জন মিনা বলেন, ২৮ বছরের মেরি আয়ালার অবহেলার কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে। আগ্নেয়াস্ত্র রাখা এবং তা সঠিকভাবে সংরক্ষণ করতে না পারার জন্য তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

আয়ালা বলেন, আমার পাঁচ বছর বয়সি ছেলে জানায় দুই বছর বয়সি সন্তান বাবাকে গুলি করেছে। কিন্তু তার হাতে এই বন্দুক কিভাবে গেল সে বুঝতে পারছি না।

এই ঘটনার পর ওই শিশুদের ফ্লোরিডা ডিপার্টমেন্ট অব চিলড্রেন অ্যান্ড ফ্যামিলির হেফাজতে রাখা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments