Friday, April 19, 2024
spot_img
Homeখেলাধুলাদুঃস্বপ্নের মতো মৌসুম শুরু ম্যানইউর

দুঃস্বপ্নের মতো মৌসুম শুরু ম্যানইউর

নতুন কোচ এরিক টেন হাগের অধীনে ম্যানচেস্টার ইউনাইটেডের শুরুটা হলো দুঃস্বপ্নের মতো। ঘরের মাঠে প্রথমার্ধেই ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়ে ইউনাইটেড। শেষ পর্যন্ত ২-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলরা।

ক্রিস্টিয়ানো রোনালদোকে একাদশের বাইরে রেখে খেলতে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। মার্কাস রাশফোর্ড, জ্যাডন সানচোর সঙ্গে অ্যাটাকিং ত্রয়ীতে রাখা হয় ক্রিস্টিয়ান এরিকসেনকে। ওল্ড ট্র্যাফোর্ডে প্রথমার্ধে দাপট দেখায় ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন। ম্যানইউর ৫ শটের বিপরীতে গোলপোস্টে ১২টি শট নেয় ব্রাইটন। 

৩০তম মিনিটে ভালো খেলার ফল পায় সফরকারীরা। ড্যানি ওয়েলব্যাকের অ্যাসিস্টে গোল করেন প্যাসকেল গ্রস। ৯ মিনিট পর ব্যবধান বাড়ান এই জার্মান মিডফিল্ডার। গত পাঁচ মৌসুমে ম্যানইউর বিপক্ষে সবচেয়ে বেশি গোল করেছেন মোহাম্মদ সালাহ (৭)। তার পরেই রয়েছেন প্যাসকেল (৬)। 

২-০তে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড দ্বিতীয়ার্ধে পরিবর্তন আনে মাঠে।

৫৩তম মিনিটে ফ্রেডের বদলি হিসেবে নামেন ক্রিস্টিয়ানো রোনালদো। ৬৮তম মিনিটে আত্মঘাতী গোলে ব্যবধান কমে ইউনাইটেডের। কর্নার কিক থেকে ভেসে আসা বল ক্লিয়ার করতে চেয়েছিলেন ব্রাইটন গোলরক্ষক। কিন্তু বল ম্যানইউ ডিফেন্ডার দিয়োগো দালতের গায়ে লেগে গোল পোস্টের ভেতরের দিকে যাচ্ছিল। শেষ মুহূর্তে  ব্রাইটন ডিফেন্ডার মার্ক অ্যালিস্টার শট নিলেও বল জড়িয়ে যায় জালে। তবে সমতাসূচক গোলটি এনে দিতে পারেননি কেউ। শেষ পর্যন্ত তাই হারের বেদনা নিয়েই মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের। 

গত মৌসুমে ষষ্ঠ স্থানে থেকে প্রিমিয়ার লীগ শেষ করায় উয়েফা চ্যাম্পিয়নস লীগে খেলতে পারবে না ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন মৌসুমটাও তারা শুরু করলো বাজেভাবে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments