Wednesday, December 8, 2021
spot_img
Homeবিনোদনদীপ্ত অ্যাওয়ার্ড ২০২১ পেলেন যারা

দীপ্ত অ্যাওয়ার্ড ২০২১ পেলেন যারা

দীপ্ত টিভির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রথমবারের মতো আয়োজিত হয়েছে দীপ্ত অ্যাওয়ার্ড ২০২১। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।  অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি প্রচারিত হবে ১৮ নভেম্বর বিকেল ৪টা ৩০ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মো. মাসুদ মিয়া।

মোট ১৪টি ক্যাটাগরিতে মনোনীত করা হয় দীপ্ত টিভির প্রচারিত ধারাবাহিক নাটক, বিদেশি ধারাবাহিক, নন-ফিকশন শোয়ের কালাকুশলীদের। ক্যাটাগরির মধ্যে ছিল আলোচিত ধারাবাহিক অভিনয়শিল্পী (পুরুষ), আলোচিত ধারাবাহিক অভিনয়শিল্পী (নারী), আলোচিত ধারাবাহিক শিশুশিল্পী, আলোচিত ধারাবাহিক পার্শ্ব-অভিনয়শিল্পী (পুরুষ), আলোচিত ধারাবাহিক পার্শ্ব-অভিনয়শিল্পী (নারী), আলোচিত ধারাবাহিক খল অভিনয়শিল্পী, আলোচিত কণ্ঠাভিনয় শিল্পী (পুরুষ), আলোচিত কণ্ঠাভিনয় শিল্পী (নারী), আলোচিত পার্শ্ব কণ্ঠাভিনয় শিল্পী (পুরুষ), আলোচিত পার্শ্ব কণ্ঠাভিনয় শিল্পী (নারী), আলোচিত কণ্ঠাভিনয় শিল্পী (শিশু), আলোচিত খল কণ্ঠাভিনয় শিল্পী, আলোচিত নন-ফিকশন শো, আলোচিত সংবাদিক। বিশেষ সম্মাননা প্রদান করা হয় টিভি ফিচার ফিল্ম সাহসিকা এবং থ্রিডি এনিমেশন ফিল্ম ‘টুমরো’কে।

বিজয়ীদের মধ্যে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেন অভিনয়শিল্পী তারেক আনাম খান, লেখক ও সাংবাদিক আনিসুল হক, প্রখ্যাত আবৃত্তিশিল্পী ভাস্বর বন্দ্যোপাধ্যায়, অভিনয়শিল্পী জাহিদ হাসান, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের সিইও মো. কাজিম উদ্দিন, হক গ্রুপের ডিজিএম প্রবীর রায় চৌধুরী। 

দীপ্ত অ্যাওয়ার্ড ২০২১-এর জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন শর্মিলা ব্যানার্জীর পরিচালনায় নৃত্যনন্দন দল, ধারাবাহিক নাটক মান-অভিমানের অভিনয়শিল্পী, ধারাবাহিক নাটক মাশরাফি জুনিয়রের অভিনয়শিল্পী, দীপ্ত কণ্ঠাভিনয়শিল্পী এবং ধারাবাহিক নাটক বকুলপুরের অভিনয়শিল্পী নাদিয়া।  

দীপ্ত অ্যাওয়ার্ড ২০২১-এর অনুষ্ঠানটির উপস্থাপনায় রয়েছেন ইমতু রাতিশ ও নীল হুরেজাহান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments