Sunday, August 14, 2022
spot_img
Homeখেলাধুলাদল বদলের গুঞ্জনের মাঝে অনুশীলনে অনুপস্থিত রোনালদো

দল বদলের গুঞ্জনের মাঝে অনুশীলনে অনুপস্থিত রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন গত দুদিনে আরও ডালপালা মেলেছে। ব্রিটিশ গণমাধ্যমে জোর গুঞ্জন, সিআর সেভেন নাকি আর ম্যান ইউতে থাকতে রাজি নন। এর মাঝেই নতুন একটি ঘটনা গুঞ্জনকে বাড়িয়ে দিয়েছে। আসন্ন মৌসুমকে সামনে রেখে দলের প্রথম অনুশীলনে যোগ দেননি এই পর্তুগিজ মহাতারকা।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, পারিবারিক কারণে আজ সোমবার রোনালদো অনুশীলনে উপস্থিত হননি বলে ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। গত মৌসুমে ম্যান ইউয়ের হয়ে ৩৭ ম্যাচে ২৪ গোল করেন ৩৭ বছর বয়সী রোনালদো। ব্যক্তিগত পারফরমেন্স ভালো হলেও দলকে তিনি শিরোপা এনে দিতে পারেননি। আরেকটি শিরোপাহীন মৌসুম শেষ করেছে শীর্ষ ইংলিশ ক্লাবটি।

২০২১-২২ মৌসুমের শুরুতে জুভেন্তাস থেকে দুই বছরের চুক্তিতে ইউনাইটেডে এসেছিলেন রোনালদো। কিন্তু গত প্রিমিয়ার লিগ ছয়ে থেকে শেষ করায় চ্যাম্পিয়ন্স লিগ খেলা হচ্ছে না ম্যান ইউয়ের। এই কারণেই নাকি রোনালদো দল বদলের কথা ভাবছেন। সম্প্রতি ব্রিটিশ দৈনিক ‘দ্য টাইমস’ দাবি করেছে, রোনালদো নাকি ম্যান ইউ কর্তৃপক্ষকে দল ছাড়ার ইচ্ছার কথা জানিয়েও দিয়েছেন।  

এদিকে রোনালদোর ম্যান ইউ ছাড়ার গুঞ্জন বেড়ে যেতেই তাকে পাওয়ার জন্য বেশ কিছু ক্লাব আগ্রহ দেখিয়েছে। ইতালিয়ান গণমাধ্যম জানিয়েছে, হোসে মরিনহোর দল রোমা নাকি রোনালদোকে পেতে আগ্রহ দেখিয়েছে। কিন্তু রোনালদো যে অংকের বেতন পান, তাতে তাকে দলে টানা কঠিনই হবে অন্যদের জন্য। তাই সম্ভাব্য নাম হিসেবে উঠে আসছে মেসি-নেইমারের পিএসজির কথাও!

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments