Saturday, February 4, 2023
spot_img
Homeবিনোদনতৃতীয়বার বাবা হচ্ছেন গোবিন্দ!

তৃতীয়বার বাবা হচ্ছেন গোবিন্দ!

গোবিন্দ ও সুনীতা আহুজা বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি। তাদের এক ছেলে এক মেয়ে। ছেলে যশবর্ধন ও মেয়ে টিনা। এবার তৃতীয় বারের মতো বাবা হতে চলেছেন গোবিন্দ। সম্প্রতি গানের এই রিয়্যালিটি শো-এর মঞ্চে ‘হিরো নম্বর ওয়ান’ স্পেশ্যাল পর্বে সস্ত্রীক উপস্থিত ছিলেন গোবিন্দ। সঙ্গে ছিলেন ছেলে যশবর্ধন ও মেয়ে টিনা। এ ছাড়াও সে দিন অতিথির আসনে ছিলেন ধর্মেন্দ্র। গোবিন্দর স্ত্রী সুনীতা ধর্মেন্দ্রর ভক্ত। সুনীতা সবার সামনে পুরোনো এক তথ্য ফাঁস করে বলেন, যখন যশবর্ধন আমার গর্ভে ছিল সেই চিচি (গোবিন্দা) আমাকে ধর্মেন্দ্রর ছবি উপহার দেন। বলতে নেই, আমাদের ছেলেও বেশ সুন্দর হয়েছে। 

গোবিন্দর স্ত্রী বলেন, আজ যখন সামনাসামনি দেখে নিয়েছি ধর্মেন্দ্রকে, তখন আবার তৃতীয় বার ভেবে দেখা যেতে পারে।

অভিনেতার স্ত্রীর এই কথা শুনে হতবাক উপস্থিত সবাই। সুনীতা বরাবরই তার মজার স্বভাব ও দিলখুশ মেজাজের জন্য পরিচিত। তার কথা শুনে ধর্মেন্দ্র অভিনেতার স্ত্রীকে বলেন, সুনীতা, আপনার মতো দিলখোলা ভালো মানুষ আমি আর দেখিনি।  

প্রসঙ্গত, গোবিন্দ-সুনীতার দাম্পত্যে খারাপ সময়ও গিয়েছে। এক সময় পরকীয়াতে নাম জড়ায় গোবিন্দর। তবে সেই অভিনেত্রী এখন মেয়ে এবং প্রযোজক স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন, থুড়ি রাজত্ব সামলাছেন। পরে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন গোবিন্দ-সুনীতাও।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments