Friday, April 12, 2024
spot_img
Homeবিনোদনতুরস্কের জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের গল্প’ দীপ্ত টিভিতে

তুরস্কের জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের গল্প’ দীপ্ত টিভিতে

তুরস্কের ধারাবাহিক ‘আমাদের গল্প’ শিগগিরই আসছে দীপ্ত টিভির পর্দায়। এলিবোল পরিবারের হাসিমুখে দারিদ্র্যকে মেনে নেওয়ার গল্প নিয়েই নির্মিত তুরস্কের বহুল আলোচিত এ সিরিয়াল।

হাস্যরসে ভরপুর বাস্তবধর্মী এই গল্পে দেখা যায়, মাতৃহীন পরিবারের দায়িত্ব কাঁধে নিয়ে বড় বোন ফিলিজ সবাইকে আগলে রেখেছে। নিজের সৌন্দর্য কিংবা ব্যক্তিগত হাসি-আনন্দ নিয়ে যার কোনো ভ্রুক্ষেপ নেই। মূলত সংসার চালাতে গিয়ে ফিলিজের নিত্যদিনের যে সংগ্রাম, তা নিয়েই এ ধারাবাহিকের গল্প এগিয়ে যায়। সুখে-দুঃখে কাছের বান্ধবী তুলায়কে ফিলিজের পাশে এসে দাঁড়াতে দেখা যায়।

মদ্যপ বাবার দায়িত্বহীনতা, নিত্যদিনের আর্থিক টানাপড়েন- সর্বোপরি জীবন বাস্তবতা বয়সের চেয়ে অনেক বেশি পরিপক্ব করে তুলেছে এলিবোল পরিবারের ছেলেমেয়েদের। রাহমেত, হিকমেত, কিরাজ, ফিকরেত ও ইসমেত বড় বোনকে যেমন ভালোবাসে, তেমনি পারিবারিক যে কোনো প্রয়োজনে বোনের পাশে এসে দাঁড়ায়। মদ্যপ বাবা ফিকরির অদ্ভুত সব কর্মকা- আর ভাইবোনদের মধুর খুনসুটিতে ভরা এই ধারাবাহিকের প্রতিটি পর্ব।

নাটকটি দীপ্ত টিভিতে প্রচার হবে প্রতিদিন বিকাল ৫টা ৩০ মিনিটে ও রাত ৯টায়। ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments