Sunday, May 19, 2024
spot_img
Homeআন্তর্জাতিকতিন ফিলিস্তিনিকে হত্যা করে লাশের উপর গাড়ি চালিয়ে দিল ইসরাইলি সেনা

তিন ফিলিস্তিনিকে হত্যা করে লাশের উপর গাড়ি চালিয়ে দিল ইসরাইলি সেনা

দখলকৃত পশ্চিম তীরের তুলকারেমে তিনজন ফিলিস্তিনিকে গুলি করে মারার পর ইসরাইলি বাহিনী তাদের লাশের উপর দিয়ে সামরিক গাড়ি চালিয়ে যাচ্ছে, এমন একটি মর্মান্তিক ভিডিও ফুটেজ ফাঁস হয়েছে।

ভিডিওতে দেখা যায়, তিনজন ফিলিস্তিনি পুরুষকে ইসরাইলি সেনাবাহিনী খুব কাছ থেকে গুলি করে হত্যা করেছে। তাদের লাশ রক্তাক্ত অবস্থায় রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা যায়। এরপর একটি ইসরাইলি সামরিক গাড়ি রাস্তায় আসে এবং একটি লাশের উপর দিয়ে চলেড়ে যায়, কিছুক্ষণের জন্য থামে এবং তারপরে আবার লাশর উপর দিয়ে চলে যায়।

তুলকারেম ব্রিগেড টেলিগ্রামে একটি পোস্টে বলেছে যে, নিহত ফিলিস্তিনিদের মধ্যে একজন যোদ্ধা ছিলেন। ইসরাইলি সেনাবাহিনী দাবি করেছে যে, তারা তিনজনই হামাসের যোদ্ধা। কিন্তু সেই তথ্য নিশ্চিত করা যায়নি।

এছাড়া একজন চতুর্থ ব্যক্তিও আহত হয়েছেন। তিনি পায়ে গুলিবিদ্ধ হন এবং ইসরাইলিরা তাকে গ্রেপ্তার করে।

তুলকারেম শরণার্থী শিবিরে এখন অনুপ্রবেশ অব্যাহত রয়েছে। ইসরাইলি বিশেষ বাহিনী গোপনে তুলকারেমে একজন ওয়ান্টেড ফিলিস্তিনি যোদ্ধাকে গ্রেপ্তার করার পর এ ঘটনা শুরু হয়েছিল। তারা বলছে, সশস্ত্র ফিলিস্তিনি ও ইসরাইলি সেনাবাহিনীর মধ্যে সংঘর্ষ শুরু হয়।

গত ৭ অক্টোবর থেকে যুদ্ধ শুরু হওয়ার পরে অধিকৃত পশ্চিম তীরে কমপক্ষে ৩৪০ ফিলিস্তিনি নিহত হয়েছেন – যাদের মধ্যে ৬০জনই তুলকারেমে। ৭ অক্টোবর থেকে গাজায় ইসরাইলি হামলায় কমপক্ষে ২৩,২১০ জন নিহত এবং ৫৯,১০০ জনের বেশি আহত হয়েছে। ৭ অক্টোবরের হামলা থেকে ইসরাইলে সংশোধিত মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১,১৩৯। সূত্র: আল-জাজিরা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments