Sunday, June 23, 2024
spot_img
Homeবিনোদনতিক্ততা ভুলে এক হলেন কাঞ্চন-জায়েদ!

তিক্ততা ভুলে এক হলেন কাঞ্চন-জায়েদ!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিয়ে কম জলঘোলা হয়নি। এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খান দু’টি ভিন্ন প্যানেলের হয়ে  লড়েছেন । 

ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন এই দুই তারকা। নির্বাচনে সভাপতি হিসাবে ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান জয়ী হন।

তবে নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই চলতে থাকে কাঁদা ছোড়াছুড়ি। এক প্যানেল অন্য প্যানেলের বিরুদ্ধে একের পর অভিযোগ, পাল্টা-অভিযোগের তীর ছুড়তে থাকেন। এই পরিস্থিতিতে অন্যরা পরস্পরের মুখ দেখাদেখিই হয়তো বন্ধ করে দিতেন। কিন্তু ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খান সেই পথে হাঁটেননি। সব তিক্তরা ভুলে একই মঞ্চে হাসিমুখেই দেখা গেছে তাদের। 

বুধবার দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের শোতে হাজির হয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির নব-নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক জায়েদ খান। সদ্য সমাপ্ত সেই নির্বাচনের ব্যাপারে সেখানে উপস্থাপকদের সঙ্গে নানা বিষয়ে কথা বলেন তারা। 

এক ফাঁকে ফুল হাতেও একসঙ্গে ছবি তুলতেও দেখা যায় এ দুই তারকাকে। ইলিয়াস কাঞ্চনের সঙ্গে তোলা সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে  জায়েদ খান লিখেছেন, নির্বাচিত হওয়ার পর প্রথম দু’জন একসাথে…।

এদিকে দুই তারকাকে এক মঞ্চে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন, সব বিতর্ক বাদ দিয়ে এভাবে চলাই ভালো। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments