Tuesday, July 16, 2024
spot_img
Homeখেলাধুলাতামিম কি টি-টোয়েন্টিতে ফিরছেন?

তামিম কি টি-টোয়েন্টিতে ফিরছেন?

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দল গোছাতে শুরু করেছে বাংলাদেশ। টিম ম্যানেজমেন্টের চাওয়া বিশ্বকাপের আগেই অভিমানি তামিম ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে ফিরুক। 

সফরে যাওয়ার আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সাফ জানিয়ে দেন, অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে হলে তামিমকে উইন্ডিজ সফরে টি-টোয়েন্টি খেলতে হবে। 

ক্রিকেট বোর্ডের চাওয়া ওয়েস্ট ইন্ডিজে চলতি সফর থেকেই তামিম টি-টোয়েন্টিতে ফিরুক। যদিও এ নিয়ে এখনো স্পষ্ট কিছু জানাননি তামিম। টি-টোয়েন্টি থেকে তার নেওয়া ছয় মাসের ছুটি শেষ হবে জুলাইয়ে। 

উইন্ডিজ সফরে যাওয়ার পথে কাতারের দোহায় আকস্মিক অসুস্থ হয়ে পড়লে দেশে ফিরে আসেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। ব্যক্তিগত সফরে উইন্ডিজ যাওয়া বিসিবির আরেক পরিচালক ওবায়েদ নিজাম টি-টোয়েন্টিতে তামিমকে ফেরার অনুরোধ করেছেন। 

আনুষ্ঠানিকভাবে দলের অংশ নন বলে এর বেশি কিছু করা তার পক্ষে সম্ভবও নয়। পাশে থাকা ধারাভাষ্যকার আতহার আলী খান তো মজা করে তামিমকে এমনও বললেন, ‘আরে ভাই, ফান ক্রিকেট হিসেবেই খেল না!’ শুনে তামিমের মুখে বিব্রত হাসি- যার অনুবাদ সম্ভবত টি-টোয়েন্টি থেকে নেওয়া বিরতিটা এখনই ভাঙতে চাচ্ছেন না তিনি।

প্রসঙ্গত, গত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সবশেষ ১০টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়ে বাংলাদেশ জিতেছে মাত্র একটিতে। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেই অভিজ্ঞ তামিমকে দলে চায় ম্যানেজমেন্ট। 

তবে ছুটির সিদ্ধান্ত থেকে সরে এসে উইন্ডিজ সফরে তামিম টি-টোয়েন্টি খেলবেন কিনা তা হলফ করে বলা মুশকিল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments