Wednesday, December 8, 2021
spot_img
Homeবিনোদনতানভীন সুইটির অন্যরকম অর্জন

তানভীন সুইটির অন্যরকম অর্জন

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী হিসেবে পরিচিত তানভীন সুইটি। টিভি নাটকের কাজেই বেশি ব্যস্ত থাকেন তিনি। তবে মঞ্চ নাটকেও তার সক্রিয় অংশগ্রহণ রয়েছে। নাট্যদল থিয়েটারের ব্যানারে ‘মুক্তি’ নাটকটিতে তিনি নিয়মিত অভিনয় করেন। এ নাটকটির সঙ্গে সম্প্রতি ১৭ বছর ধরে নিয়মিত অভিনয় করার বিরল এক অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি। গত ৫ নভেম্বর নাটকটি মঞ্চে আসার ১৭ বছর পূর্ণ হয়েছে।

এ প্রসঙ্গে তিনি বলেন, এটি আমার অভিনয় জীবনের গুরুত্বপূর্ণ একটি ঘটনা। আমি আপ্লুত। সবাই দোয়া করবেন যেন সামনের সময়গুলোতেও নাটকটির প্রদর্শনীতে অভিনয় করতে পারি। এদিকে একই দলের নতুন নাটক ‘যামিনী না যেতে’ অভিনয় করছেন তিনি। নাটকটি নির্দেশনা দিচ্ছেন রামেন্দু মজুমদার ও ত্রপা মজুমদার। অনলাইনে এটির মহড়া চলছে।

এতে অভিনয় প্রসঙ্গে সুইটি বলেন, নতুন এ নাটকের গল্পও চমৎকার। এতে আমি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছি। এ নাটকের একজন অভিনয়শিল্পী হিসেবে বেশ স্বাচ্ছন্দ্যেই কাজ করছি।

এসবের পাশাপাশি জাহিদ হাসানের পরিচালনায় ‘পিছুটান’ নামের একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এটির প্রচার শেষ হয়েছে।  অভিনয়ের পাশাপাশি পাঁচ বছর পর টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় ফিরছেন এই অভিনেত্রী। পারিবারিক কিছু বিষয় নিয়ে একটি রিয়েলিটি শো তৈরি করছে আরটিভি। সেই রিয়েলিটি শোয়ের উপস্থাপনা করছেন সুইটি। টিভি বিজ্ঞাপনেও এখন সরব উপস্থিতি রয়েছে সুইটির।  কিছুদিন আগে শামীম আহম্মেদ রনির পরিচালনায়  স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আগস্ট ১৯৭৫’-এর কাজ শেষ করেছেন। অভিনয়ের পাশাপাশি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের হয়ে রাজনৈতিক কর্মসূচিতেও ব্যস্ততা রয়েছে তানভীন সুইটির। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments