Wednesday, February 28, 2024
spot_img
Homeবিনোদনতাদের ভালোবাসার গল্প

তাদের ভালোবাসার গল্প

ভালোবাসা। দু’টি মন একই সুতোয় গাঁথতে পারলেই যেন নিখাদ ভালোবাসার জন্ম হয়। এমন ভালোবাসার মধুর গল্প রয়েছে আমাদের শোবিজ তারকাদেরও। আজ বিশ্ব ভালোবাসা দিবসে ক’জন তারকার সেসব ভালোবাসার গল্পই তুলে ধরা হলো।
ওমর সানি-মৌসুমী: ঢাকাই চলচিত্রের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। নব্বইয়ের দশকে চলচ্চিত্রে নাম লেখান খুলনার মেয়ে মৌসুমী। প্রথমে প্রয়াত সালমান শাহ্‌’র সঙ্গে জুটি বেঁধে অভিনয় শুরু করেন। পরে ওমর সানির সঙ্গে তার জুটি দর্শক ব্যাপকভাবে গ্রহণ করে।একসঙ্গে অভিনয় করতে গিয়েই একে অপরের ভালো বন্ধু বনে যান। বন্ধুত্ব যে কখন ভালোবাসায় পরিণত হয় তা তারা নিজেরাও বুঝতে পারেননি। পরবর্তীতে ১৯৯৬ সালে বিয়ের পর্বটা সেরে ফেলেন তারা। তাদের ভালোবাসার ঘরে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।
তৌকীর আহমেদ-বিপাশা হায়াত: বিপাশা হায়াত তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়েন। আঁকাআঁকি এবং ক্যানভাস নিয়েই তার ব্যস্ততা। তৌকীর আহমেদ তখন বুয়েটে পড়াশোনা করতেন। ঢাকার মঞ্চে চুটিয়ে অভিনয় করছিলেন এ অভিনেতা। একদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে এক বন্ধুর আমন্ত্রণে তিনি বেড়াতে আসেন। আর সেখানেই বিপাশার ছবি আঁকা দেখে মুগ্ধ হন। সেদিনই বিপাশার সঙ্গে পরিচয় হয়। এরপর কয়েকবার দেখা হলেও তাদের ঘনিষ্ঠতা বাড়ে ‘রূপনগর’ নাটকে কাজ করতে গিয়ে। ভালোলাগা থেকে শুরু হয় ভালোবাসা। একদিন লেকের ধার দিয়ে হাঁটার সময় তৌকীর তার ভালোবাসার কথা জানান বিপাশাকে। যদিও বিপাশা মনে মনে তৌকীরকে খুব পছন্দ করতেন। এভাবেই ভালোবাসা শুরু তাদের। ১৯৯৯ সালের ২০শে জুলাই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। দুই সন্তান নিয়ে সুখের সংসার বিপাশা-তৌকীর দম্পতির।
জাহিদ হাসান-সাদিয়া ইসলাম মৌ: জাহিদ হাসান ও সাদিয়া ইসলাম মৌ একে অন্যের কাজ খুব পছন্দ করতেন। এই পছন্দ থেকেই দু’জনের মধ্যে ভালোলাগা তৈরি হয়। তবে কখনোই একসঙ্গে কাজ করা হয়নি তাদের। অবশেষে একবার বিটিভি’র জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমে দু’জনে একসঙ্গে পারফর্ম করেন। অনুষ্ঠানটি প্রচারের পর আলোচিত হন জাহিদ হাসান ও মৌ জুটি। এরপর নানা অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা হতো। একসঙ্গে ওঠা-বসা করতে করতে একে অন্যের প্রতি ভালোবাসা জন্ম নেয় একটা সময়। সেই ভালোবাসা রূপ নেয় সুখের সংসারে। আজ সেই সংসারে রয়েছে দুই সন্তান।
মোশাররফ করিম-জুঁই করিম: ভালোবেসে বিয়ে করে সুখে সংসার করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী জুঁই করিম। তাদের বিয়ে হয় ২০০৪ সালের ৭ই অক্টোবর। বিয়ের ৪ বছর আগে থেকে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্কের শুরু। ঢাকার মালিবাগের চৌধুরীপাড়ায় মোশাররফের এক বন্ধুর একটি কোচিং সেন্টার ছিল। সেখানেই মূলত মোশাররফের সঙ্গে জুঁইয়ের প্রথম পরিচয়। এরপর ধীরে ধীরে একটা সময় মোশাররফ জুঁইকে জানান তার ভালো লাগার কথা। জুঁইও পছন্দ করতেন মোশাররফকে। তারপর থেকেই ভালোবাসার সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে। তাদের ঘরে রয়েছে একটি ছেলে। ছেলেকে নিয়েই এ তারকা দম্পতির সুখের সংসার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments