Monday, March 20, 2023
spot_img
Homeজাতীয়তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হবে: দুদু

তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হবে: দুদু

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আগামী নির্বাচন আপনার অধীনে হবে না, তত্ত্বাবধায় সরকারের অধীনেই হবে, সেখানে আপনারা অংশগ্রহণ করবেন কিনা সেটা আপনাদের ইচ্ছে। 

আজ জাতীয় প্রেসক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ ( জিসপ) এর উদ্যোগে, দৈনিক দিনকাল পত্রিকা প্রকাশ বন্ধের প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া,  সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 
দুদু বলেন, আমার পাশে শিক্ষক সমাজ আছে তারা খুব কষ্টে আছে, শ্রমিক, কৃষক সবার একটাই দাবি দুর্নীতি বন্ধ করা। এখন সরকার জানমালের নিরাপত্তা দিতে পারছে না। প্রধানমন্ত্রী নিজে বলেছেন দুর্ভিক্ষ হবে। সংবাদপত্র ও মিডিয়ার মতো সব জায়গাতেই একই অবস্থা।

তিনি বলেন, সরকার বলে বিএনপি নির্বাচনে ভয় পায়, বিএনপি বারবার নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে, আমরা নির্বাচন ভয় পাই না। তারেক রহমানকে এই দেশে আসা বন্ধ করতে এমন কোন কাজ নেই যা সরকার করেছে না। অথচ জিয়াউর রহমান শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনেছিলেন।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, আমরা সামনের নির্বাচনে আসবো কিন্তু নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। শেখ হাসিনাকে বলি, আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে না, তত্ত্বাবধায় সরকারের অধীনে হবে, সেখানে আপনারা অংশগ্রহণ করবেন কিনা সেটা আপনাদের ইচ্ছে। 

তিনি বলেন, সরকার সবখাত ধ্বংস করে দেশকে ভঙ্গুর করে দিয়েছে। রাস্তায় নেমে আসা ছাড়া এই সরকারের পতন হবে না, এই সরকারের অধীনে নির্বাচনের যাওয়ার কথা যদি কেউ চিন্তাও করে সেটা হবে সবচেয়ে বড় ভুল। এসময় তিনি সবাই কে ঐক্যবদ্ধ হয়ে রাস্তায় নামার আহবানও জানান।

সমাজকল্যাণ পরিষদ সভাপতি গিয়াস উদ্দিন খোকন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব কাদের গণি চৌধুরী, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক জামাল হোসেন জামাল, জিনাফ সভাপতি লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments