Sunday, June 23, 2024
spot_img
Homeজাতীয়ঢাবি ক্যাম্পাসে ছাত্রদল

ঢাবি ক্যাম্পাসে ছাত্রদল

কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভর্তিচ্ছু শিক্ষার্থীদের স্বাগত জানাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছিল ছাত্রদল। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ফুল,পানি, কলম ও পরীক্ষা সামগ্রী দিয়ে বরণ করে নিতে দেখা যায় সংগঠনটির নেতকর্মীদের।

ছাত্রদল-ছাত্রলীগের সাম্প্রতিক সংঘর্ষের পর আজই প্রথম ক্যাম্পাসে আসেন ছাত্রদল নেতাকর্মীরা। আজ ফের ছাত্রলীগের সঙ্গে সংঘাত হতে পারে এমন শঙ্কা অনেকে করলেও তেমন কিছু ঘটেনি আজ। অনেকটা নির্বিঘ্নে ছাত্রদল নেতাকর্মীরা এদিন ক্যাম্পাসে প্রবেশ করেন।

বেলা সাড়ে ১২ টার আগে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সংগঠনের নেতাকর্মীরা জড়ো হন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন, যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন নাসির,  সদস্য সচিব আমান উল্লাহ আমানসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

পরীক্ষা দিয়ে বের হয়ে আসায় সময় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনটির নেতাকর্মীরা।

উল্লেখ্য, ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষার মাধ্যমে আজ থেকে শুরু হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তিযুদ্ধ। গত বছরের মতো এবারও ঢাকা বিশ্ববিদ্যালয় এবং দেশের সাতটি বিভাগীয় পর্যায়ের সরকারি বিশ্ববিদ্যালয়ে একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টা থেকে শুরু হয়ে দেড় ঘণ্টার এ পরীক্ষা চলে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments