Monday, April 15, 2024
spot_img
Homeবিনোদনঢাকাই সিনেমায় নতুন জুটি আদর-প্রকৃতি

ঢাকাই সিনেমায় নতুন জুটি আদর-প্রকৃতি

ঢাকাই সিনেমায় আরও এক নতুন জুটির অভিষেক হতে যাচ্ছে। তারা হলেন- চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা মানসী প্রকৃতি। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে আদর-প্রকৃতিকে নিয়ে ‘অগ্নিশিখা’ শিরোনামের সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক আরিফুর জামান আরিফ। সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ জুটি, চুক্তিবদ্ধ হয়ে ফটোশুটও সেরেছেন আদর-প্রকৃতি। সিনেমাটি প্রযোজনা করছে এইচকেএস ইন্ডাস্ট্রি লিমিটেড।

সিনেমাটি প্রসঙ্গে আদর জানালেন, গল্প বাছাই করেই তিনি নতুন সিনেমায় যুক্ত হচ্ছেন। ‘অগ্নিশিখা’র গল্প তাকে মুগ্ধ করেছে। তরুণ এ নায়কের ভাষ্য, ‘গল্পটা ভালোবাসার। তবে এখানে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই এর গল্প তৈরি হয়েছে। আশা করছি ভালো কিছুই হবে। এছাড়া প্রকৃতির সঙ্গে আমার প্রথম রসায়নও দর্শকের আনন্দ দেবে বলে আশা রাখছি।’

নতুন এই সিনেমায় যুক্ত হয়ে মানসী প্রকৃতি বলেন, ‘দীর্ঘ সময় পর নতুন ছবিতে কাজ করছি। যদিও অনেক আগেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। কিন্তু বিভিন্ন কারণে নিয়মিত হতে পারিনি। তবে নাটকে নিয়মিত ছিলাম। এবার পুরোদমে সিনেমায় নেমেছি। সর্বোচ্চ চেষ্টা দিয়ে কাজ করতে চাই।’

নির্মাতা আরিফুর জামান আরিফ জানান, চলতি মাসের শেষের দিকে গাজীপুরের পূবাইলে ‘অগ্নিশিখা’ সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হবে। এরপর নতুন বছরের প্রথম দিকে দ্বিতীয় ধাপের শুটিং হবে মানিকগঞ্জে। নতুন বছরের প্রথম অংশেই সিনেমাটির সম্পূর্ণ কাজ শেষ করবেন তারা। এরপর ২০২৩-এর মাঝামাঝি কিংবা শেষের দিকে সিনেমাটি আসবে প্রেক্ষাগৃহে।

উল্লেখ্য, এরই মধ্যে আদর আজাদের ‘তালাশ’, ‘লাইভ’, ও ‘যাও পাখি বলো তারে’ সিনেমাগুলো দর্শক দেখেছেন। বর্তমানে তার অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা। যা শিগগিরই চূড়ান্ত করে জানান দেবেন ঢালিউডের সম্ভাবনাময় এই নায়ক।

অন্যদিকে, মানসী প্রকৃতি ‘জল শ্যাওলা’ ও ‘শেষ কথা’ সিনেমা দুটির মাধ্যমে বড় পর্দায় নিজেকে জানান দেন। তবে তিনি ছোট পর্দায় নিজেকে ব্যস্ত করেন। দীর্ঘ বিরতি পেরিয়ে চলচ্চিত্রের জন্য পুরোপুরি প্রস্তুত করে নবোদ্যমে ফিরছেন সম্ভাবনাময়ী এই নায়িকা। এরই মধ্যে তার বেশ কয়েকটি সিনেমা চূড়ান্তের পথে। মুক্তির অপেক্ষায় আছে ‘দুই ঘণ্টা দশ মিনিট’ নামের একটি সিনেমা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments