Wednesday, July 17, 2024
spot_img
Homeবিনোদনডিপজল ও সেলিম খানের প্রার্থীতা বাতিল

ডিপজল ও সেলিম খানের প্রার্থীতা বাতিল

প্রযোজক পরিবেশক সমিতির ২০২২-২৪ মেয়াদি নির্বাচনের সংশোধিত নির্বাচনী তফসিল ঘোষণা করেছে নির্বাচনী বোর্ড। এই তফসিলে আগামী ২০ আগস্ট নতুন নির্বাচনের তারিখ নির্ধারণ করা করেছে।  

নতুন তফসিল অনুযায়ী, আগামী ২০ আগস্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

ভোট গ্রহণের স্থান এফডিসির জহির রায়হান মিলনায়তন। এবারের নির্বাচনি বোর্ডের চেয়ারম্যান হিসেবে আছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. আবুল কালাম আজাদ। সদস্য হিসেবে রয়েছেন মন্ত্রণালয়ের আরো দুই উপসচিব মোহাম্মদ ইলিয়াস মিয়া ও মো. আমিনুল ইসলাম।

এদিকে সংশোধিত নির্বাচন তফসিলে দেখা গেছে, ভোটার তালিকা সংশোধন করায় প্রার্থী, প্রার্থীর প্রস্তাবক ও সমর্থক ভোটার তালিকা থেকে বাদ পড়ার কারণে সাধারণ সদস্যপদ প্রার্থী থেকে ১৫ জন ও সহযোগী সদস্যপদ প্রার্থী থেকে ৪ জন প্রার্থীর প্রার্থিতা বাতিল হয়ে গেছে। একই সঙ্গে সালিসি ট্রাইব্যুনাল, এফবিসিসিআইর ১৯ মে ২০২২-এর রায় এবং সংশোধিত ভোটার তালিকা অনুযায়ী এর আগে বাতিল হওয়া সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী খোরশেদ আলম ও শামসুল আলমের প্রার্থিতা ফিরে পেয়েছেন।  
 
জানা গেছে, ভোটার তালিকা সংশোধনীতে বাতিল হওয়া সাধারণ সদস্য ৫১ ভোটের মধ্যে প্রযোজক সেলিম খানের প্যানেলেরই প্রায় ৪৫টি ভোট বাতিল হয়েছে। ফলে প্রার্থীতা বাতিল হয়েছে ডিপজল ও সেলিম খানের প্রার্থীতা। তবে তারা ইচ্ছে করলে আদালতে যেতে পারবেন বিষয়টি নিয়ে।  

এদিকে আদালতের রায়ে ভোটার তালিকা সংশোধনীর কারণে অনেকেরই প্রার্থিতা ও ভোট বাতিল হওয়াতে তাদের কেউ কেউ আদালতে যেতে পারেন।  

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments