Wednesday, May 22, 2024
spot_img
Homeআন্তর্জাতিকডা. মাহাথিরের শারীরিক অবস্থা নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ

ডা. মাহাথিরের শারীরিক অবস্থা নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ

তুন ডা. মাহাথির মোহাম্মদের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে, এমনকি পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারছেন- এ কথা বলেছেন তার মেয়ে দাতিন পাদুকা মেরিনা মাহাথির।

মানুষকে গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়ে মঙ্গলবার এক বিবৃতিতে মেরিনা বলেছেন, সূত্র যাচাই-বাছাই না করে বাবার শারীরিক অবস্থা নিয়ে কোনও ধরনের গুজব ছড়াবেন না। মাহাথির মোহাম্মদের শারীরিক অবস্থা সম্পর্কে সময়ে সময়ে ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট এবং তার পরিবার বিবৃতি দেবে।

দিনভর মালয়েশিয়ার স্বপ্নদ্রষ্টা সাবেক এ প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়ে পড়ে। অনেকেই দেশটির সাবেক এই প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটছে বলে পোস্ট দিয়েছেন।

মালয়েশিয়ার ইতিহাসের সবচেয়ে দীর্ঘসময়ের প্রধানমন্ত্রী ও সফল রাজনীতিবিদ মাহাথির মোহাম্মদ হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালের সিসিইউতে থাকলেও পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন। তার মেয়ে মেরিনা মাহাথির এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

৮ জানুয়ারি হৃদযন্ত্রের সমস্যা নিয়ে দেশটির ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট (আইজেএন) হাসপাতালে ভর্তি হন সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ। হাসপাতালে ভর্তি হওয়ার পর ১১ দিন সাধারণ কেবিনে রাখা হলেও গত ১৯ জানুয়ারি তাকে স্থানান্তর করা হয় করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ)।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments