Saturday, April 20, 2024
spot_img
Homeজাতীয়ডানে-বামে যাওয়ার জায়গা নেই: সরকার প্রধানকে গয়েশ্বর

ডানে-বামে যাওয়ার জায়গা নেই: সরকার প্রধানকে গয়েশ্বর

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের প্রধানকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আপনাকে বিদায় নিতে হবে। ডানে-বামে যাওয়ার জায়গা নেই। বিদেশে যাবেন ভিসাও বন্ধ।

শনিবার (০৮ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তাকে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। এতে নারী ও শিশু অধিকার ফোরামের নেতা-কর্মী ছাড়াও যুবদল ও স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরাও ছিলেন।

সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, কালকে তিনি (প্রধানমন্ত্রী) ভাষণ দিয়েছেন জনগণের উদ্দেশ্যে, জাতির উদ্দেশে। এই জনগণের সামনে যদি বলেন, আপনাদের ভোটে আমি নির্বাচিত, আপনারা ভোট দিয়েছেন। এটা ঠাট্টা মসকরা, এটা মিথ্যা কথা বলা আর কিছুই না। আমরা বলতে চাই, এই মসকরা করার দিন শেষ। খালেদা জিয়ার বাংলাদেশ। খালেদা জিয়া মুক্তি পাবে। রাষ্ট্রীয় ক্ষমতা থেকে মুক্তি দিতে হবে শেখ হাসিনাকে। তাকে বিদায় দিতে হবে, তার কাছে আকুতি মিনতি করলে চলবে না। ডানে-বায়ে যাওয়ার জায়গা নেই, বিদেশে যাওয়ার ভিসা বন্ধ।

তিনি বলেন,খালেদা জিয়ার নাম ধরে কোনো কর্মসূচি দিলে সবাই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে, অংশগ্রহণ করে আন্দোলন করার জন্য, এ সরকারের পরিণতি দেখার জন্য।

নারী ও শিশু অধিকার ফোরামের আহবায়ক সেলিমা রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব নিপুণ রায় চৌধুরী, সদস্য আমীরুল ইসলাম আলীম ও মীর নেওয়াজ আলী নেওয়াজের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির আমান উল্লাহ আমান, আবদুস সালাম, মশিউর রহমান, মজিবুর রহমান সারোয়ার, ফজলুল হক মিলন, শিরিন সুলতানা, মীর সরফত আলী সপু, ডা. রফিকুল ইসলাম, সেলিম ভুঁইয়া, আবদুস সালাম আজাদ, দেওয়ার মো. সালাহউদ্দিন, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, এনডিপির আবু তাহের, মহানগর উত্তরের আমিনুল হক, যুব দলের সাইফুল আলম নিরব, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, শ্রমিক দলের আনোয়ার হোসেইন, মহিলা দলের সুলতানা আহমেদ, ছাত্র দলের ফজলুর রহমান খোকন প্রমূখ বক্তব্য রাখেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments