Thursday, February 22, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAট্রাম্পের ঘরে ঝড় তোলা স্টর্মির ২ কোটি টাকা লোপাট!

ট্রাম্পের ঘরে ঝড় তোলা স্টর্মির ২ কোটি টাকা লোপাট!

এক যুগ আগে তিনি ছিলেন ডোনাল্ড ট্রাম্পের শয্যাসঙ্গিনী। আমেরিকার সাবেক প্রেসিডেন্টের সঙ্গে তার যৌনসম্পর্কের কাহিনি হোয়াইট হাউজে ঝড় তুলেছিল। মামলা গড়িয়েছিল আদালতে। সেই পর্নতারকা স্টর্মি ড্যানিয়েল (স্টেফানি ক্লিফোর্ড) আবার হইচই ফেললেন আমেরিকায়।

তবে এ বার যৌন কেলেঙ্কারি নয়। প্রতারণা মামলা। তা-ও আবার নিজেরই আইনজীবীর বিরুদ্ধে। ট্রাম্পের সঙ্গে তার শারীরিক সম্পর্কে কথা ‘ফুল ডিসক্লোসার’ নামক বইয়ে লিখেছিলেন স্টর্মি। সেই বই নিয়েই এত কাণ্ড! স্টর্মির অভিযোগ ছিল, ওই বই বিক্রি থেকে পাওয়া প্রায় ২ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তার আইনজীবী মাইকেল অ্যাভেনাটি। সই জাল করেই তার সঙ্গে এমন প্রতারণা করেছেন মাইকেল।

ওই মামলায় গত শুক্রবার জয় পেলেন স্টর্মি। অ্যাভেনাটিকে দোষী সাব্যস্ত করল নিউইয়র্কের আদালত। আমেরিকায় মূলত তারকাদের আইনজীবী হিসেবেই পরিচিত অ্যাভেনাটি। শুধু স্টর্মিই নন, আরও অনেক তারকাই অ্যাভেনাটির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন। কম করেও তার অঙ্ক প্রায় ১ কোটি মার্কিন ডলার। মামলা জয়ের পর স্টর্মি বলেন, ‘‘আমি জানি আমি টাকা ফেরত পাব না। কিন্তু তাকে উচিত শিক্ষা দেওয়া দরকার ছিল।’’

২০০৬ সালে স্টর্মি-ট্রাম্প ঝড়ের শুরু। ‘ফুল ডিসক্লোসার’ বইয়ে স্টর্মি জানান, ক্যালিফোর্নিয়ার লেক টাহোয় একটা গল্ফ টুর্নামেন্ট চলছিল। ট্রাম্প তখন টিভি-তে রিয়্যালিটি শো-এর তারকা। আর তার স্ত্রী মেলানিয়া সবে ব্যারনের মা হয়েছেন। গল্ফ টুর্নামেন্টেই ট্রাম্পকে প্রথম চাক্ষুষ দেখেন স্টর্মি। পর্ন তারকার কাছে প্রথমে নৈশভোজের আমন্ত্রণ পাঠান ট্রাম্পের এক দেহরক্ষী। ভোজ-পর্ব গড়িয়ে ট্রাম্পের পেন্টহাউসে শারীরিক ঘনিষ্ঠতার শুরু। মিলিত হওয়ার পরের অভিজ্ঞতা বলতে গিয়ে স্টর্মির সংযোজন, ‘‘এত পানসে আমার জীবনে লাগেনি! তবে তার ক্ষেত্রে ব্যাপারটা একেবারে আলাদা।’’ সূত্র: নিউইয়র্ক টাইমস।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments