Tuesday, July 5, 2022
spot_img
Homeবিচিত্রটিকার ভয়ে দৌড়ে পালালেন, উঠে পড়লেন গাছে

টিকার ভয়ে দৌড়ে পালালেন, উঠে পড়লেন গাছে

তামিলনাড়ুর পণ্ডিচেরির (পুদুচেরি) ভিলিয়ানুরের একটি গ্রামে এক ব্যক্তি কভিড-১৯ টিকা দেওয়া এড়াতে গাছে উঠে পড়লেন। লোকটি যখনই স্বাস্থ্যকর্মীদের তাঁর বাড়ির দিকে আসতে দেখেন, তখনই পালিয়ে যান এবং পরে টিকা এড়াতে গাছে উঠে পড়েন।

মঙ্গলবার এ ঘটনা ঘটে। পুদুচেরির স্বাস্থ্য কর্তৃপক্ষ মধ্যবয়সী ওই ব্যক্তির নাম জানায়নি। তিনি বাড়ির কাছের একটি গাছে ওঠেন; যখন দেখতে পান স্বাস্থ্যকর্মী দল তাঁর ওখানে পৌঁছেছে। তিনি বাড়ি থেকে ছুরি নিয়ে পালিয়ে যান। পরে গাছে ওঠেন।

স্বাস্থ্য কর্তৃপক্ষ জানায়, তিনি ছুরি ব্যবহার করে গাছের ডাল ছাঁটার ভান করছিলেন। এ সময় কর্তৃপক্ষ তাঁকে নিচে নেমে টিকা নিতে বলে। যখন দলের সদস্যরা জিজ্ঞেস করলেন তিনি ভ্যাকসিন নিয়েছেন কি না, তিনি ‘না’-সূচক উত্তর দেন। এরপর তিনি স্বাস্থ্য কর্মকর্তাদের গাছে চড়ে তাঁকে টিকা দেওয়ার চ্যালেঞ্জ ছুড়ে দেন।

এ ঘটনা পুদুচেরির স্বাস্থ্য কর্তৃপক্ষকে বিব্রত করেছে। কেননা এমন ঘটনা দ্বারা এটাই প্রমাণিত হয় যে, মানুষ এখনো টিকা দেওয়ার সুবিধাগুলো সম্পর্কে সচেতন নয়। জনগণের প্রত্যাখ্যান স্বাস্থ্য বিভাগের সফলতাকে প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে।
সূত্র : গালফ নিউজ

Vaccine hesitancy at its peak!

“I will not take the vaccine, you can’t get me”,says a 40 year old man after climbing a tree @ Puducherry when the health dept. workers insisted him to take the #COVID19 jab.#vaccination#CovidIndia pic.twitter.com/1a8B5MdZb1— Sanjeevee sadagopan (@sanjusadagopan) December 28, 2021

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments