Sunday, December 5, 2021
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিটিকটক ভিডিও : ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

টিকটক ভিডিও : ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

নির্মাণাধীন ভবনের ছাদে টিকটকের জন্য ভিডিও বানাতে গিয়ে নিচে পড়ে আনিল (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের পিছনে সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের আবাসনের জন্য নির্মাণাধীন তিন তলা ভবন থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

এর আগে ওই স্কুলছাত্রের স্বজনরা আনিলের ছাদ থেকে পড়া ও মৃত্যুর বিষয়টি গোপন রাখেন। নিহত আনিল পাইকপাড়া ভূতের গলি এলাকার নুরু মিয়ার ছেলে এবং একই এলাকার কিন্ডার কেয়ার স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী। জানা যায়, আনিল ছাদ থেকে পড়ে যাওয়ার পর তার মাথা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়। স্বজনরা গুরুতর আহত অবস্থায় আনিলকে প্রথমে সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিকেল নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসি জানায়, আনিল এলাকায় টিকটকার হিসেবে বেশ পরিচিত। সে নিয়মিত এলাকার অলিতে-গলিতে ও বিভিন্ন বাড়ির ছাদে উঠে টিকটক ভিডিও বানিয়ে তার আইডিতে আপলোড করতো। এ বিষয়টি নিয়ে জানতে চাইলে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জামান বলেন, এ ধরনের কোনো খবর আমার জানা নেই। কেউ থানায়ও অভিযোগ করেনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments