Sunday, January 16, 2022
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিটিকটক থেকে এক বছরে দুই বোনের আয় ২ কোটি ৭৫ লাখ ডলার

টিকটক থেকে এক বছরে দুই বোনের আয় ২ কোটি ৭৫ লাখ ডলার

ক্ষুদ্র ভিডিও শেয়ারের সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটক থেকে বিদায়ী বছর ২০২১ সালে সবচেয়ে বেশি অর্থ আয় করেছেন দুই বোন চার্লি ডি’আমেলিও এবং ডিক্সি ডি’আমেলিও। এক বছরে এ খাত থেকে তাদের আয়ের পরিমাণ ২ কোটি ৭৫ লাখ ডলার। ফোরবস ম্যাগাজিনের হিসাবে এর মধ্যে এককভাবে এক কোটি ৭৫ হাজার ডলার আয় করেছেন চার্লি ডি’আমেলিও।

এর মধ্য দিয়ে তিনি সর্বোচ্চ আয়ের টিকটকার হয়েছেন। তারই বোন ডিক্সি একই বছরে দ্বিতীয় শীর্ষ উপাজর্নকারী হয়েছেন। তার আয়ের পরিমাণ এক কোটি ডলার। চার্লি ২০১৯ সালের মে মাসে তার প্রথম ভিডিও পোস্ট করেন। ১৭ বছর বয়সী চার্লির তারপর থেকে এখন পর্যন্ত টিকটকে অনুসারীর সংখ্যা প্রায় ১৩ কোটি ৩০ লাখ। অন্যদিকে তার বোন ডিক্সির বয়স ২০ বছর।টিকটকে তার অনুসারীর সংখ্যা ৫ কোটি ৬৬ লাখ। তাদেরকে ওয়েস্টব্রুক মিডিয়ায় উইল স্মিথ এবং জাডা পিঙ্কেট স্মিথের প্রতিযোগিতামূলক শো ‘চার্লি বনাম ডিক্সি’তে দেখানো হয়েছে। ¯œ্যাপচ্যাটে তাদেরকে নিয়ে একটি শোয়ের আয়োজন করা হয়।

উল্লেখ্য, তাদের মা-বাবা দু’জনেই লস অ্যানজেলেস থেকে যুক্তরাষ্ট্রের কানেক্টিকাটে গিয়ে থিতু হয়েছেন। তাদেরকে হুলু’র ‘দ্য ডি’অ্যামেলিও শো’তে দেখানো হয়েছে। টিকটকের সেলিব্রেটি অ্যাডিসন রাই ফোরবিস ম্যাগাজিনের বিচারে ২০২০ সালে সর্বোচ্চ আয়ের তারকা ছিলেন। তিনি ২০২১ সালে নেমে গিয়েছেন তৃতীয় অবস্থানে। তার আয়ের পরিমাণ ৮৫ লাখ ডলার। ফোরবস ম্যাগাজিনের হিসেবে শীর্ষ ৬ টিকটকার হলেন- ১. চার্লি ডি’আমেলিও। তিনি আয় করেছেন এক কোটি ৭৫ হাজার ডলার। ২. তার বোন ডিক্সি ডি’আমেলিও। তার উপার্জন হয়েছে এক কোটি ডলার। ৩. অ্যাডিসন রাই। তার উপার্জন ৮৫ লাখ ডলার। যৌথভাবে ৪ ও ৫ হয়েছেন বেলা পোর্শে এবং জোশ রিচার্ডস । তাদের উপার্জন ৫০ লাখ ডলার করে। যৌথভাবে ৬ষ্ঠ ও ৭ম হয়েছেন ক্রিস কোলিন্স ও আভান্নি গ্রেগ। তারা উপার্জন করেছেন ৪৭ লাখ ৫০ হাজার ডলার করে।

বিশ্বজুড়ে টিকটকার ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে একশ কোটির ওপরে। একই সঙ্গে এসব টিকটক ভিডিও স্পন্সরকারীর সংখ্যা ও ক্ষেত্র বৃদ্ধি পাচ্ছে। টিকটকাররা এখন একটি একক পোস্টের জন্য ৫ লাখ ডলার দাবি করে বসতে পারেন। কারণ গড়ে একটি পোস্টের মূল্য এক লাখ থেকে আড়াই লাখের মধ্যে। দু’বছর আগের অর্থের দ্বিগুন এই অংক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments