Saturday, June 15, 2024
spot_img
Homeখেলাধুলাঝগড়া করায় নেইমারকে রাখবে না পিএসজি

ঝগড়া করায় নেইমারকে রাখবে না পিএসজি

সতীর্থের সঙ্গে ঝগড়া করায় ব্রাজিলের সুপারস্টার নেইমারকে আর না রাখার সিদ্ধান্ত নিয়েছে ফ্রান্সের ফুটবল ক্লাব পিএসজি।

কাতার বিশ্বকাপের পরই গুঞ্জন রটে নেইমারকে ছেড়ে দিচ্ছে পিএসজি। ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের পিএসজিতে থেকে যাওয়ার প্রধানতম কয়েকটি শর্তের একটি ছিল নেইমারকে তাড়াতে হবে। 

ক্লাবে নিজের নড়বড়ে অবস্থার মধ্যেই সতীর্থদের সঙ্গে ঝগড়া বাধিয়ে নিজের বিপদই ডেকে আনলেন নেইমার। শুধু সতীর্থ কেন, পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোসও রেহাই পাননি নেইমারের কাছ থেকে। 

গত রোববার লিগ ওয়ানের ম্যাচে মোনাকোর বিপক্ষে ৩-১ ব্যবধানে হেরে গেছে পিএসজি। চোটের কারণে অবশ্য সেদিন খেলতে পারেননি দুই তারকা ফুটবলার লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। আর তাই বাড়তি দায়িত্ব ছিল নেইমারের কাঁধে; কিন্তু তিনিও পারলেন না ত্রাণকর্তা হতে।

উল্টো হতাশার হারের পর সতীর্থ ও টিম ডিরেক্টরের সঙ্গে প্রকাশ্যে ঝগড়ায় জড়ান। সেই ঝগড়া গড়ায় ড্রেসিংরুম পর্যন্ত। ফরাসি সংবাদমাধ্যম লে কুইপে জানিয়েছে, মোনাকোর বিপক্ষে প্রথম একাদশ নিয়ে খুব একটা খুশি ছিলেন না নেইমার। মাঠে খেলা চলাকালীন মাঝেমধ্যে সতীর্থদের সঙ্গে তর্ক হচ্ছিল তার। দল যে ঐক্যবদ্ধভাবে খেলছে না সেটি বোঝা যাচ্ছিল। যার ফলও পাওয়া যায় হাতে-নাতে। 

ম্যাচ শেষ হতেই মাঠে নিজের ক্ষোভ প্রকাশ করতে থাকেন নেইমার। হুগো একিটিকের সঙ্গে ঝগড়া হয় তার। আরেক সতীর্থ ভিটিনহার ওপরেও রাগ দেখান নেইমার। 

দলের খেলায় খুশি হতে পারেননি পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোস। ফুটবলাররা সাজঘরে ফিরলে তাদের তুলোধনা করতে থাকেন তিনি। সেটা মেনে নিতে পারেননি নেইমার। ক্যাম্পোসের সঙ্গে বচসায় জড়ান ব্রাজিলের সুপারস্টার। 

আসন্ন গ্রীষ্মকালীন দল-বদলের মৌসুমেই নেইমারকে ছেড়ে দিতে চায় পিএসজি। তবে এ ব্যাপারে ক্লাবটির তরফে কোনো বক্তব্য পাওয়া যায়নি। আগামীকাল বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন লিগের হাই-ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে পিএসজি। সেই ম্যাচের একাদশে নেইমারের থাকা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। 

প্রসঙ্গত, ২০১৭ সালে ২২২ মিলিয়ন রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন ব্রাজিল সুপারস্টার নেইমার জুনিয়র। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments