Sunday, December 5, 2021
spot_img
Homeবিনোদনজেলমুক্ত আরিয়ান, কিং খান-গৌরীর অখণ্ড অপেক্ষা, পাশে জুহি চাওলা

জেলমুক্ত আরিয়ান, কিং খান-গৌরীর অখণ্ড অপেক্ষা, পাশে জুহি চাওলা

কাগজপত্রের আনুষ্ঠানিকতা সম্পন্ন শেষে ভারতের আর্থার রোড জেল থেকে মুক্তি পেলেন বলিউড বাদশা বলে পরিচিত শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। প্রায় এক মাস পর ছেলেকে ফের কাছে পেলেন শাহরুখ-গৌরী খান। এই দম্পতির বাসভবন ‘মান্নত’-এ ফিরতে চলেছে খুশির হাওয়া। আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটেছে শাহরুখ-গৌরীর। মার ধনুকভাঙা পণ ছিল- আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মান্নত’-এ। ছেলের অনুপস্থিতিতে হেঁশেলে তৈরি হবে না ক্ষীর। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখ-পত্নী।কিন্তু আজ সকালে তাদের মুখে স্বস্তি ফিরেছে। তার মাঝে মলিন এক হাসির রেখা। পাশে রয়েছেন অভিনেত্রী জুহি চাওলা। এই দুর্দিনে তিনি এই দম্পতির পাশে দাঁড়িয়েছেন শুরু থেকেই। ফলে আবার মান্নত-এ ফুল ফুটবে। গান গাইবে পাখি। হেঁসেল হেসে উঠবে। মার হাতের ক্ষীর মুখে পুরবেন আরিয়ান খান। তিনি মাদককাণ্ডে গ্রেপ্তার হলেও শাহরুখ খানের ছেলে। এ কারণেই ভারতজোড়া এক অন্যরকম সহানুভূতি তার জন্য। চোখেমুখে হতাশায় অন্ধকার, আন-সেভ, বিধ্বস্ত এক শাহরুখ খানকে দেখেছে ভারতবাসী। ‘দেবদাসে’ যেমন হতাশা ছিল তার, ঠিক যেন সেই একই রকম। দেবদাসে তিনি অভিনেতা ছিলেন। আরিয়ানের জন্য বাস্তবে। বলা যায়, শুধু তার কারণে আরিয়ান খান সহানুভূতি পেয়েছেন।
এর আগে বোম্বে হাই কোর্ট এনসিবির মাদক মামলায় গ্রেপ্তার করা আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেছা’র জামিন মঞ্জুর করে। এ খবর দিয়ে অনলাইন টাইমস অব ইন্ডিয়া বলছে, ছেলের মুক্তির আশায় আজ শনিবার জেলগেটের উদ্দেশে সকাল সকাল রওনা হন শাহরুখ খান। তবে মুনমুন ধামেছা’র আইনজীবী বলেছেন, স্থানীয় সময় বিকাল ৩টার পরে তারা মুক্তির নির্দেশ হাতে পেতে পারেন। তবে সর্বশেষ যে খবর দিয়েছে টাইমস অব ইন্ডিয়া, তাতে বলা হয়েছে- জেল থেকে মুক্তি পেয়েছেন আরিয়ান খান। তার আগে বলা হচ্ছিল, অল্প সময়ের মধ্যে মুক্তি পাবেন আরিয়ান খান। জেল থেকে তাকে প্রথমে নিয়ে যাওয়া হতে পারে একটি ৫ তারকা হোটেলে। আইনজীবীদের নিয়ে সেখানে আগে থেকেই উপস্থিত থাকার কথা শাহরুখ খানে। স্থানীয় সময় ১০টা ৫৬ মিনিটে বলা হয়, ভিতরে সব আনুষ্ঠানিকতার কাজ চলছে। আর্থার রোড জেলের বাইরে লাইন দিয়ে অপেক্ষায় আছে শাহরুখ খানের গাড়িবহর। তার আগে সকাল ১০টা ৪৬ মিনিটে তার গাড়ি উপস্থিত হয় জেলগেটে। তার আগের খবরে বলা হয়, শাহরুখ খান জেল চত্বরে যাবেন না। তিনি শহরের একটি ৫ তারকা হোটেলে অপেক্ষা করবেন। আরিয়ান খানের মুক্তির আগেই সকাল ১০টা ২৯ মিনিটের সময় আর্থার রোড জেলে পৌঁছেছেন শাহরুখ খানের বডিগার্ড রবি।
ওদিকে আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, অবশেষে অপেক্ষার অবসান। ছেলে আরিয়ানকে নিতে আর্থার রোড জেলে গেলেন শাহরুখ। সঙ্গী হলেন জুহি চাওলা। শাহরুখ-পুত্রের জামিনদার হলেন অভিনেত্রী জুহি। আরিয়ানের জন্য এক লাখ টাকার বন্ডে সই করলেন তিনি।
বৃহস্পতিবার মাদক-কা-ে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। বিকেল সাড়ে পাঁচটার মধ্যে রিলিজ অর্ডার জমা না দিতে পারলে, ফিরতে পারতেন না আরিয়ান। সময়ের আগেই সব বন্দোবস্ত করে ফেলেন শাহরুখ। মুম্বইয়ের আর্থার রোড জেলের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান। তবে শর্ত জুড়ে দেয়া হয়েছে। বলা হয়েছে, পুলিশকে না জানিয়ে তিনি মুম্বইয়ের বাইরে যেতে পারবেন না। প্রতি শুক্রবার উপস্থিত হতে হবে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোতে (এনসিবি)।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments