Tuesday, May 30, 2023
spot_img
Homeআন্তর্জাতিকজিম ম্যানেজার থেকে মিলিয়নিয়ার

জিম ম্যানেজার থেকে মিলিয়নিয়ার

সবচেয়ে কম বয়সী হিসেবে দুবাইতে সাপ্তাহিক মাহজুজ লটারি বিজয়ী হয়েছে বৃটেনের প্রবাসী রিসি। তার এই পুরস্কারের মান ২৭ লাখ ডলার। চার বছর আগে তিনি দুবাই গিয়েছেন। সেখানে একটি জিম ম্যানেজার হিসেবে কাজ করছিলেন। মাত্র ২৬ বছর বয়সী এই যুবক পুরস্কার জিতে স্বপ্ন পূরণের পথে হাঁটছেন। কয়েকদিন পরেই প্রাইভেট অনুষ্ঠানের মাধ্যমে তিনি বিয়ে করতে যাচ্ছেন গার্লফ্রেন্ডকে। তার আগে পুরস্কার জয় যেন সোনায় সোহাগা তার জন্য। এই প্রতিযোগিতায় অংশ নিতে হলে এক বোতল পানি কিনতে হয়। তারপরই ওই পানির বোতল কেনা ব্যক্তির নাম রেজিস্টারে তোলে কর্তৃপক্ষ। প্রতি সপ্তাহে এভাবে লটারির ড্র হয় এবং পুরস্কার দেয়া হয়।

অনলাইন আরব নিউজ এ খবর দিয়েছে। 

বৃটিশ এই যুবক বলেছেন, তিনি দু’বছর ধরে সাপ্তাহিক এই আয়োজনে অংশ নিয়ে আসছেন। এর আগে একবার তিনি ২৭২ ডলার পুরস্কার পেয়েছিলেন। তাই বলে একেবারে শীর্ষ পুরস্কারটা তার ভাগ্যে, এতটা আশা করেননি। আরব নিউজকে রিসি বলেন, ড্রর পরে টিকেট মিলিয়ে দেখি সবগুলো হলুদ। এ অবস্থা দেখে এক মিনিটের মতো আমি ফ্রিজ হয়ে গিয়েছিলাম। প্রায় এক মিনিট নড়াচড়া করতে পারি নি। আমার মুখে কোনো কথা ছিল না। মনে করতে পারছি না তখন আমার মাথায় কি চলছিল। মুহূর্তের মধ্যে দেখতে পেলাম অবিশ্বাস্যভাবে আমার পুরোটা জীবন বদলে গেল। 

এই অর্থ এখন কিভাবে খরচ করবেন তা নিয়ে তার কোনো পরিকল্পনা নেই। এ জন্য একজন অর্থ বিষয়ক উপদেষ্টার পরামর্শ নেবেন। তিনি যে পরামর্শ দেন, সে মতো এত বিশাল অর্থ ব্যবহার করবেন। তবে এ থেকে তার পিতামাতা ও পারিবারিক খরচের জন্য কিছু অর্থ ব্যবহার করবেন। তার মতে, অবশ্যই এই অর্থ বিপুল। এ নিয়ে পরিকল্পনা করতে আমাকে কিছুটা সময় ব্যবহার করতে হবে। আমাকে স্মার্ট হতে হবে। এই অর্থের স্থায়িত্ব নিশ্চিত করতে হবে। আশা করছি নববধুকে নিয়ে জীবন আরও উন্নত করতে পারবো। তাই বলে জিম ম্যানেজারের চাকরি এখনই ছাড়ার কোনো পরিকল্পনা করছি না।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments