Wednesday, April 17, 2024
spot_img
Homeবিনোদনজাহ্নবির ‘মি. অ্যান্ড মিসেস মাহি’ মুক্তির আগে নতুন শঙ্কা

জাহ্নবির ‘মি. অ্যান্ড মিসেস মাহি’ মুক্তির আগে নতুন শঙ্কা

ব্যক্তিজীবন নিয়ে নিয়মিতই আলোচনায় থাকছেন বলিউড অভিনেত্রী জাহ্নবি কাপুর। তবে শুরুর দিকে কাজ নিয়ে দর্শক-সমালোচকদের কটাক্ষের শিকার হলেও বর্তমানে বেশ ভালো অবস্থান তৈরি করেছেন তিনি। এরইমধ্যে একাধিক ব্যবসাসফল ও প্রশংসিত সিনেমা জমা করেছেন ঝুলিতে। চলতি মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে জাহ্নবি কাপুর ও রাজকুমার রাওয়ের আলোচিত সিনেমা ‘মি. অ্যান্ড মিসেস মাহি’।

জানা গেছে, আগামী ১৯ এপ্রিল পর্দায় আসবে ‘মি. অ্যান্ড মিসেস মাহি’ সিনেমাটি। এ উপলক্ষে প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন সিনেমাটির কলাকুশলীরা। অনেকেই ধারণা করছিলেন, ‘মি. অ্যান্ড মিসেস মাহি’ জাহ্নবির ক্যারিয়ারে নতুন পালক যুক্ত করবে। জাহ্নবিও একাধিক সাক্ষাৎকারে সিনেমাটি ঘিরে তার প্রত্যাশার কথা জানিয়েছেন।

তবে ‘মি. অ্যান্ড মিসেস মাহি’ সিনেমাটি ঘিরে নতুন শঙ্কা তৈরি হয়েছে। কারণ একই দিন পর্দায় আসছে দক্ষিণী অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ ও বিদ্যা বালান অভিনীত ‘দো অওর দো পেয়ার’। ফলে জাহ্নবি-রাজকুমারদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। একই দিন দু’টি সিনেমা মুক্তি ব্যবসায়িক ঝুঁকি তৈরি করতে পারে।

যদিও জাহ্নবি সিনেমাটির প্রচারণায় গিয়ে বলেছেন, তিনি ‘দো অওর দো পেয়ার’ সিনেমাটিকে বা তার শিল্পীদের প্রতিযোগী মনে করছেন না। তার মতে, ‘মি. অ্যান্ড মিসেস মাহি’র গল্প-অভিনয়ই দর্শকদের প্রেক্ষাগৃহে আসতে বাধ্য করবে। অন্যদিকে সিনেমাটির প্রযোজক করন জোহরও সিনেমাটি ঘিরে আশার বাণী শুনিয়েছেন।

উল্লেখ্য, ‘মি. অ্যান্ড মিসেস মাহি’ পরিচালনা করেছেন শরণ শর্মা। এর আগে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’-এর মাধ্যমে তার বলিউডে পরিচালনায় আত্মপ্রকাশ। সেই সিনেমাতেও প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন জাহ্নবী। প্রযোজনায় ছিলেন হিরু যশ জোহর, করণ জোহর এবং অপূর্ব মেহতা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments