Saturday, July 20, 2024
spot_img
Homeবিনোদনজামিনের যে শর্ত পরিবর্তন চেয়ে আদালতে শাহরুখপুত্র

জামিনের যে শর্ত পরিবর্তন চেয়ে আদালতে শাহরুখপুত্র

প্রমোদতরীর মাদক মামলায় জামিনের শর্তে পরিবর্তন চেয়ে মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। এ নিয়ে উচ্চ আদালতে আবেদন করেছেন তিনি। 

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, আগামী ১৩ ডিসেম্বর বিচারপতি  নিতিন সাম্ব্রের  সামনে এই আবেদন পেশ করা হবে বলে ধারণা করা হচ্ছে।

চলতি বছরের ২৮ অক্টোবর প্রমোদতরীর মাদককাণ্ডে জামিন পান আরিয়ান এবং তার দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। এ সময় ১৩টি শর্তের বিনিময়ে তাদের জামিন দেন বোম্বে হাইকোর্ট।
ভারতের এএনআইয়ের খবরে বলা হয়েছে, আরিয়ানকে দেওয়া জামিনের শর্তগুলোর মধ্যে অন্যতম হলো- প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টার মধ্যে মুম্বাইয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) দপ্তরে তাকে হাজিরা দিতে হবে। তিনি এই শর্তে কিছু শিথিলতার আবেদন জানিয়েছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রতি শুক্রবার হাজিরা দিতে গিয়ে আরিয়ানকে প্রশাসনের বেষ্টনির মধ্যে থাকতে হয়। মুম্বাই পুলিশ বিশেষ প্রহরা দিয়ে তাকে এনসিবি দপ্তরে নিয়ে যায়, যাতে সংবাদমাধ্যমের হাত থেকে তিনি নিস্তার পান। তবে আরিয়ানের যুক্তি, প্রতি শুক্রবার এভাবে হাজিরা দিতে গিয়ে তার অস্বস্তি আরও বাড়ছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments