Wednesday, May 18, 2022
spot_img
Homeবিনোদনজন্মদিনের পরদিনই দক্ষিণী অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

জন্মদিনের পরদিনই দক্ষিণী অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

ভারতের কেরালার নামি মডেল তথা মালয়ালম অভিনেত্রী সাহানার দেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার তার দেহ কেরালার কোঝিকোড়ের বাড়ি থেকে উদ্ধার করা হয়। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, গত বৃহস্পতিবার ধুমধাম করে নিজের ২২তম জন্মদিন পালন করেছিলেন তিনি।

পরদিনই ঘটল এই মর্মান্তিক ঘটনা। সাহানার বাবা-মায়ের অভিযোগ, তার মেয়েকে খুন করা হয়েছে। হিন্দুস্তান টাইমস বলেছে, শুক্রবার কোঝিকোড়ে সাহানার বাড়িতে তার ঝুলন্ত দেহ পাওয়া যায়। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাহানার পরিবারের অভিযোগ, তাদের মেয়ে স্বামী সাজ্জাদের হাতে পারিবারিক নির্যাতনের শিকার। সাজ্জাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন তারা। অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর স্বামীকে আটক করেছে পুলিশ। মৃত অভিনেত্রীর মায়ের অভিযোগ, সাহানার কাছে টাকা চাইতেন সাজ্জাদ। টাকা না দিলেই মদ্যপ অবস্থায় ঝামেলা করত। সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিত।

এ ব্যাপারে নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেছেন সাজ্জাদ। স্ত্রীকে বাথরুমে মৃত অবস্থায় দেখতে পান বলে জানিয়েছেন তিনি। স্থানীয় পুলিশ বলছে, এটি হত্যা না আত্মহত্যা তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ নিয়ে তদন্ত শুরু করছে পুলিশ।  

কেরালার স্থানীয় পুলিশের এসিপি সুদর্শন শুক্রবার হিন্দুস্তান টাইমসকে বলেন, তিনি (সাহানা) সম্প্রতি কিছু অর্থ পেয়েছিলেন। এ নিয়ে দম্পতির মধ্যে ঝগড়া হয়েছে বলে মনে হচ্ছে। বৃহস্পতিবার তার জন্মদিন ছিল, কিন্তু তিনি (সাহানার স্বামী) দেরিতে বাড়ি ফেরেন। তখন ওই দম্পতির মধ্যে আবারও তর্ক হয়।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments