Wednesday, July 17, 2024
spot_img
Homeবিনোদন‘জওয়ান’ হিট হওয়ায় কদর বেড়েছে ইব্রাহিম কাদরির

‘জওয়ান’ হিট হওয়ায় কদর বেড়েছে ইব্রাহিম কাদরির

দীর্ঘ চার বছর পর প্রত্যাবর্তন করে আবারও বলিউডের সিংহাসন দখলে নিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। বছরের সবচেয়ে বড় দুই হিট ‘পাঠান’ ও ‘জওয়ান’ দিয়ে বক্স অফিস তোলপাড় করে দিয়েছেন শাহরুখ।

৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘জওয়ান’ এবং হিন্দি সিনেমার ইতিহাসে সর্বোচ্চ উদ্বোধনী আয়ের রেকর্ড গড়ে ৭৫ কোটি রুপি আয় করে। এর পর থেকেই ‘জওয়ান’ ঝড় তাণ্ডব চালাচ্ছে সিনেমা হলে।ইন্ডাস্ট্রি ট্র্যাকার সাকনিল্কের মতে, নবম দিনে এটি ২১ কোটি রুপি আয় করেছে।

যার ফলে এখন ভারতে ‘জওয়ান’-এর আয় ৪১০.৮৮ কোটি রুপি।

এদিকে উপমহাদেশজুড়ে যখন শাহরুখ ক্রেজ চলছে তখন শাহরুখের ডুপ্লিকেট ইব্রাহিম কাদরির কদর বেড়েছে। ইব্রাহিম কাদরি দেখতে হুবহু শাহরুখ খানের মতো।

ফলে মানুষ তাকে চেনে শাহরুখের ডুপ্লিকেট হিসেবে। অবশ্য অনেকেই আসল শাহরুখ ভেবেও ভুল করে বসেন। এই মুহূর্তে যখন ভারতে ‘জওয়ান’ ট্রেন্ড চলছে তখন স্বাভাবিকভাবেই ইব্রাহিম কাদরির কদর বেড়ে গেছে। 

ইব্রাহিম কাদরির ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই বিষয়টি আঁচ করা যায়।অসংখ্য ভিডিও আপলোড করছেন তিনি। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি একটি দামি গাড়িতে, শহরের মাঝখান দিয়ে যাচ্ছেন, আর সকলের সঙ্গেই হাত মেলাচ্ছেন। হাজার হাজার মানুষ ইব্রাহিমের সঙ্গে হাত মেলাচ্ছে, ভিডিও করছে। 

কোনো ভিডিওতে দেখা যাচ্ছে ‘জওয়ান’ গানে নেচে মাতাচ্ছেন। আবার কোনো অনুষ্ঠানে যাচ্ছেন, সেখানেও ‘জওয়ান’-এর গানে শাহরুখের মতোই নেচে মাত করছেন।বোঝাই যাচ্ছে বিভিন্ন অনুষ্ঠানে এখন ইব্রাহিমের চাহিদা ব্যাপক। সবখানেই তাকে ছুটতে হচ্ছে। 

ইব্রাহিম কাদরি জন্মদিন, বিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানে শাহরুখের মতো করে পারফর্ম করে থাকেন। ইব্রাহিম কাদরি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি কখনোই নিজের চেহারার প্রতি খুব বেশি মনোযোগ দিইনি। কিন্তু আমার চেহারা প্রায়ই পরিবার ও বন্ধুবান্ধবদের নজর কেড়েছিল—তুমি দেখতে শাহরুখ খানের মতো! আমার বাবা-মা বিশেষভাবে গর্বিত ছিলেন এ জন্য যে তারা এমন এক সন্তানের জন্ম দিয়েছেন, যার সঙ্গে ভারতের সুপারস্টারের অদ্ভুত মিল রয়েছে।’

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments