Friday, April 19, 2024
spot_img
Homeআন্তর্জাতিকছয় ঘণ্টা পর ছাড়া পেলেন রাহুল গান্ধী

ছয় ঘণ্টা পর ছাড়া পেলেন রাহুল গান্ধী

ন্যাশনাল হেরাল্ড পত্রিকার মামলায় ভারতের কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে মঙ্গলবার ফের জিজ্ঞাসাবাদ করেছে তদন্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

সোনিয়ার জিজ্ঞাসাবাদ নিয়ে রাজপথে দলীয় বিক্ষোভকালে আটক হন তাঁর ছেলে রাহুল গান্ধী। ছয় ঘণ্টা পর ছাড়া পান তিনি।

এর আগে গত ২১ জুলাই সোনিয়া গান্ধী ইডি দপ্তরে হাজিরা দেন।

মঙ্গলবার দ্বিতীয় দফা তাঁকে জিজ্ঞাসাবাদ করে ইডি।

এর প্রতিবাদে কংগ্রেস কার্যালয়ের সামনে কর্মী-সমর্থকরা বিক্ষোভ কর্মসূচি পালন করে। অন্যদিকে কংগ্রেসের সংসদ সদস্যরা সংসদ চত্বরের গান্ধী মূর্তি থেকে বিজয় চকের দিকে প্রতিবাদ মিছিল করেন। এই প্রতিবাদ মিছিলে অংশ নেন রাহুল গান্ধীও।

এর আগে কংগ্রেস মুখপাত্র জয়রাম রমেশ টুইট করে জানান, কংগ্রেসদলীয় সংসদ সদস্যরা বিজয় চক থেকে রাষ্ট্রপতি ভবনের দিকে মিছিল নিয়ে এগোলে তাঁদের আটক করা হয়। রমেশের টুইটে বলা হয়, ‘এখন তাঁরা পুলিশ ভ্যানে আছেন। তাঁদের কোথায় নিয়ে যাওয়া হচ্ছে সেটা শুধু প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীই জানেন। ’

ন্যাশনাল হেরাল্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সোনিয়া ও রাহুলকে একই সঙ্গে তলব করেছিল ইডি। কিন্তু সোনিয়া করোনায় আক্রান্ত হওয়ায় তখন হাজিরা দিতে পারেননি। তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়। এর মধ্যে ইডি দপ্তরে কয়েক দফা হাজিরা দেন রাহুল। আর হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সোনিয়া ইডির কাছে হাজিরা দেওয়ার জন্য তিন সপ্তাহ সময় চান। সে অনুসারে ইডি তাঁকে সময় দেয়। সূত্র : এনডিটিভি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments