Monday, November 29, 2021
spot_img
Homeখেলাধুলাছক্কা হাঁকানোয় ওয়ার্নারের তীব্র নিন্দা করলেন গম্ভীর

ছক্কা হাঁকানোয় ওয়ার্নারের তীব্র নিন্দা করলেন গম্ভীর

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালের একটি ঘটনাকে কেন্দ্র করে টুইট করেছেন ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর। অসি তারক ডেভিড ওয়ার্নারের তীব্র নিন্দা করেছেন তিনি। ঘটনাটি অস্ট্রেলিয়া ইনিংসের অষ্টম ওভারের। এ সময় বল করছিলেন অভিজ্ঞ পাক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ।

প্রথম বল করতে গিয়েই দেখা দেয় বিপত্তি। ডেলিভারির সময় বল হাফিজের হাত থেকে পিছলে যায়। পিচে ২ বার ড্রপ করে বল পৌঁছায় ব্যাটার ওয়ার্নারের কাছে। বলটি না খেললে ডেড বল ঘোষণা করা যেত।

কিন্তু সেই পথে না গিয়ে সুযোগ লুফে নেন ওয়ার্নার। স্টেপ-আউট করে ছক্কা হাঁকান সেই বলে। 

ওয়ার্নার এগিয়ে না এলে স্ট্যাম্পের কাছে পৌঁছনোর আগে বল পিচে আরও কয়েকবার ড্রপ করত নিশ্চিত।

কিন্তু বলটি খেলায় ওয়ার্নারের ওপর বেজায় চটেছেন গম্ভীর। ওয়ার্নারের এই কাণ্ড ক্রিকেটের জন্য লজ্জাজনক ও অক্রিকেটীয় আচরণ বলে উল্লেখ করেছেন।

টুইট করেই ক্ষান্ত হননি গম্ভীর। পরে স্টার স্পোর্টসের আলোচনায় ওয়ার্নারের এমন কাণ্ডে সাবেক অসি তারকাদেরও এক হাত নেন গম্ভীর। টেনে আনেন অশ্বিনের সেই মানকাড আউট প্রসঙ্গ, বৃহস্পতিবার রাতে এক টুইটে গম্ভীর লিখেছেন, ক্রিকেটের স্পিরিটের একেবারে করুণ এক চিত্র প্রদর্শিত হলো।

বলেন, ‘শেন ওয়ার্ন, রিকি পন্টিংরা সব বিষয়েই টুইট করেন। বড়বড় কথা বলেন। এখন তারা চুপ কেন? অশ্বিন মানকাড আউট করলে লম্বা-চওড়া কথা বলেন পন্টিংরা, ওয়ার্নারের বেলায় কী বলবেন শেন ওয়ার্ন? অন্যের দোষ দেখা সহজ কাজ। নিজেদের প্লেয়ার নিয়ে কথা বলা কঠিন।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments