Friday, April 19, 2024
spot_img
Homeখেলাধুলাচোখের জলে বিশ্বকাপ থেকে বিদায় রোনালদোর

চোখের জলে বিশ্বকাপ থেকে বিদায় রোনালদোর

বিশ্বকাপে অনেক আশা নিয়ে এসেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। হয়তো এবার বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরতে পারবেন এমন আশাই ছিলো। কিন্তু নিজের শেষ বিশ্বকাপ খেলতে এসে চোখের জলে বিদায় নিতে হলো রোনালদোকে।

রোনালদোও বিশ্বকাপ শুরুর আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন—বিশ্বকাপটা আপন রঙে রাঙাবেন। আর এর জন্য তিনি নিজেকে ভালোভাবে তৈরিও করে এসেছেন।

কিন্তু ইংল্যান্ড থেকে কাতার আসার আগে ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে এক বোমা ফাটানো সাক্ষাৎকার দিয়ে বিতর্ক তৈরি করলেন নিজেই।

এরপর দ্বিতীয় রাউন্ডে পর্তুগাল কোচের এক সিদ্ধান্তে বিশ্ববাসী অবাক হয়ে যান। ক্রিস্টিয়ানো রোনালদোকে বোকা বানিয়ে দিয়ে মাঠে নামানো হয় রামোসকে। 

সে থেকে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচেও মরক্কোর বিপক্ষে দলের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোকে সাইড বেঞ্চে বসিয়ে রাখে পর্তুগাল।

এরমধ্যে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় পর্তুগাল। দ্বিতীয়ার্ধে রোনালদোকে মাঠে নামান কোচ।কিন্তু গোলের বেশ কয়েকটি সুযোগ পেয়েও পারলেন না রোনালদো।

মোট ৫টি বিশ্বকাপে খেলার সুযোগ হয়েছে রোনালদোর। যেখানে ২২টি ম্যাচ খেলে ৮টি গোল করেছেন এই স্ট্রাইকার। তাকে ঘিরেই স্বপ্ন বুনেছিল পর্তুগিজরা। কিন্তু মরক্কোর মতো দলের কাছে হেরে সবকিছুই যেন মিইয়ে গেলো। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments