Saturday, June 15, 2024
spot_img
Homeবিনোদনচার বছরের সম্পর্কের ইতি টানছেন ডি ক্যাপ্রিও-ক্যামিলা

চার বছরের সম্পর্কের ইতি টানছেন ডি ক্যাপ্রিও-ক্যামিলা

অস্কারজয়ী মার্কিন অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও ও মডেল-অভিনেত্রী ক্যামিলা মোরনের চার বছরের প্রেমের সম্পর্ক ভেঙে যাচ্ছে। গত চার বছর যাবত একসঙ্গে থাকলেও অনেকটা গোপনীয়তা বজায় রেখেছিলেন ডিক্যাপ্রিও-ক্যামিলা। সম্প্রতি লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং তার প্রেমিকা অভিনেত্রী ক্যামিলা মরোন নিজেদের মধ্যে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত চার বছর ধরে ডেটিং করার পর সম্পর্ক ভাঙার পথে এখন এই জুটি। ২০২০ সালের অস্কার অনুষ্ঠানে তাদের সম্পর্কের বিষয়টি প্রথম সামনে আসে। সে অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। টাইটানিক খ্যাত তারকা ও তার প্রেমিকার সম্পর্কের বিষয়ে ২০১৮ সাল থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও তারা অনেক গোপনীয়তা বজায় রেখেছিলেন, তবে এক বছর পর ২০১৯ সালে তাদের সম্পর্কটি প্রকাশ্যে আসে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, এই জুটিকে সর্বশেষ জুলাই মাসের শেষ সপ্তাহে একসঙ্গে দেখা গিয়েছে। মালিবুতে তারা দুজন একসঙ্গে সময় কাটিয়েছেন এবং সেই মুহূর্তের ছবিও তুলেছেন।

এর আগে, ২০১৯ সালে ‘লা টাইমস’-এর একটি সাক্ষাৎকারে ক্যামিলা তার প্রেমিক ডি ক্যাপ্রিওর সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন। জনপ্রিয় তারকার সঙ্গে সম্পর্কের প্রসঙ্গে হতাশাও ব্যক্ত করেছিলেন এই অভিনেত্রী। সঙ্গী হওয়ার পাশাপাশি তাদের নিজস্ব পরিচয়ও অনেক গুরুত্ব বহন করে, এমনটাই জানিয়েছিলেন তিনি। তবে ডি ক্যাপ্রিও ও ক্যামিলা মরোনের বিচ্ছেদের সঠিক কারণ এখনো জানা যায়নি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments