Thursday, June 8, 2023
spot_img
Homeখেলাধুলাগ্রেফতার হয়েও দুঃখ নেই সেই মেসিভক্তের!

গ্রেফতার হয়েও দুঃখ নেই সেই মেসিভক্তের!

পানামার বিপক্ষে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়ে ২-০ গোলে জিতে আর্জেন্টিনা। এই ম্যাচে নিজের নামের পাশে রেকর্ড যুক্ত করেছেন লিওনেল মেসি। 

কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর প্রথমবারের মতো মাঠে নামা স্মরণীয় করে রাখে আর্জেন্টিনা দল।

শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৬টায় বুয়েনস আইরেস স্টাডিও মনুমেন্টালে শুরু হয় ম্যাচটি। আর্জেন্টিনার হয়ে গোল দুটি করেন থিয়াগো আলমাদা ও লিওনেল মেসি। 

এদিকে আর্জেন্টিনা দল মাঠে নামার আগে এক সমর্থক লুকিয়ে লিওনেল মেসি–ডি মারিয়াদের ড্রেসিংরুমে ঢুকে পড়ে। পরে পুলিশের হাতে গ্রেফতার হতে হয়েছে তাকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, মেসির সঙ্গে একটি ছবি তুলতেই এ কাণ্ড ঘটিয়েছেন ওই ভক্ত। সবার চোখ ফাঁকি দিয়ে প্রথমে স্টেডিয়াম চত্বরে ঢুকেছেন। পরে মেসিদের ড্রেসিংরুমেও ঢুকেছিলেন তিনি। 

আর্জেন্টাইন একটি টিভি চ্যানেলের উপস্থাপক জানিয়েছেন, ড্রেসিংরুমে যেতে পেরেছিলেন সেই ভক্ত। বেপরোয়া সেই ভক্ত নাকি ছবি তুলতে পেরেছেন মেসির সঙ্গে। আর তাই পুলিশ গ্রেফতার করে নিয়ে গেলেও তার কোনো দুঃখ নেই!

ম্যাচের শুরু থেকেই আক্রমণ চালাতে থাকে আর্জেন্টিনা। পুরো ম্যাচজুড়ে প্রায় ৭৫ শতাংশ বলও রাখে নিজেদের নিয়ন্ত্রণে। তবে প্রথমার্ধে ভাঙতে পারেনি পানামার গোলবারের প্রাচীর। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল পেতে মরিয়া হয়ে উঠে স্বাগতিকরা। 

ম্যাচের ৭৮ মিনিটে এসে দেখা দেয় কাঙ্ক্ষিত গোল। অবশ্য গোলটি অল্পের জন্য মেসির হয়নি। ৭৮ মিনিটে মেসির বাঁকানো ফ্রিকিক পানামার গোল পোস্টে লেগে ফিরে আসে। তখন লিয়ান্দ্রো পারেদেস ভলি করতে গিয়ে পারেননি। সেই সময় পাশেই দাঁড়ানো থিয়াগো আলমাদা বাঁ পায়ের শটে গোলের দেখা পায় আর্জেন্টিনা। 

১১ মিনিটের ব্যবধানে স্বাগতিকদের স্কোর বোর্ডে দ্বিতীয় গোল যুক্ত হয়। ৮৯ আবারও ফ্রি কিক নেন মেসি। মেসির বাঁকানো শট সরাসরি ঢুকে পড়ে জালে। এতে আর্জেন্টিনার জার্সিতে মেসির ৯৯তম গোল আর ক্লাব ও জাতীয় দল মিলিয়ে ৮০০তম! 

শেষ পর্যন্ত পানামা গোলের দেখা না পেলে ২-০ গোল নিয়ে মাঠ ছাড়ে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments